উদ্ভাবনের গল্প

গুগল মিটে একটি বিদ্যালয়ের লিঙ্ক কিভাবে একই রাখে?

মোহাম্মদ হারুন অর রশিদ ০১ জুলাই,২০২১ ২৬ বার দেখা হয়েছে ১১ লাইক ১১ কমেন্ট ৪.৮০ রেটিং ( ১০ )

এক স্কুল এক লিঙ্ক বিড়ম্বনা বিদায় দিন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৭ জুলাই, ২০২১ ০৩:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


ড. মোঃ আকতারুল ইসলাম
০৬ জুলাই, ২০২১ ০৬:৩৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট, ব্লগ ও চিত্র দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ মানিক মিয়া
০৫ জুলাই, ২০২১ ০৮:৩০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম/আদাব। আশা করি মহান সৃষ্টি কর্তার মহিমায় ভাল আছেন। মান সম্মত ও গুনগত কন্টেন্ট আপলোড করেছেন এ জন্য আপনাকে লাইক,রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে লাইক, রেটিং ও গঠনমূলক মতামত ও পরামর্শ আশা করছি। https://www.teachers.gov.bd/content/details/1024560


পার্থ সারথী নাথ
০৫ জুলাই, ২০২১ ০৬:১৩ পূর্বাহ্ণ

চমৎকার উপস্থাপনা, লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন। এই পাক্ষিকে আমার আপলোডকৃত বিজ্ঞান-সপুষ্পক উদ্ভিদের বিভিন্ন অংশ ও মূল-শ্রেণি-৬ষ্ঠ-অধ্যায়-৪র্থ প্রেজেন্টেশনে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরো সুদৃঢ় করবে। মাস্ক পরি, করোনাকে প্রতিরোধ করি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোছা.মুন্নি বেগম
০৩ জুলাই, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ

Assalamualaikum. Great work! Thanks for the nice content and best wishes including ratings. Your active participation and submission of your wonderful content have made the Batayon more enriched. Please give your likes, comments, and ratings to see my content and blogs.


আয়েশা ছিদ্দিকা
০৩ জুলাই, ২০২১ ০৯:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


আকলিমা আক্তার
০৩ জুলাই, ২০২১ ০৮:১৮ পূর্বাহ্ণ

শুভ কামনা পূর্ণ রেটিং ও লাইকসহ । আমার প্রোপাইল ভিজিটের অনুরোধ রইল।ভাল থাকুন , সুস্থ থাকুন।


জাহিদুল ইসলাম
০৩ জুলাই, ২০২১ ১২:১৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম/ আদাব। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৩৩ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1021275


মোছাঃ শিরীন সুলতানা
০৩ জুলাই, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মানিক মিয়া
০২ জুলাই, ২০২১ ০৭:২১ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট রেটিংসহ শুভকামনা রইল। আমার ২৫ কনটেন্ট দেখে মতামত প্রকাশের জন্য আবেদন রইল


বিপুল সরকার
০১ জুলাই, ২০২১ ০৭:২৭ অপরাহ্ণ

🕊️পরম শ্রদ্ধাস্পদেষু বাতায়ন প্রেমী, অনিন্দ্য সুন্দর আপনার উপস্থাপন । শুভকামনা ও অভিনন্দন সহ বাতায়নে প্রবেশ করলে, আমার পাতায় স্বাগত। 💐💐