Loading..

খবর-দার

০৮ আগস্ট, ২০২১ ১১:০০ অপরাহ্ণ

ময়মনসিংহ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) জনাব নাসরিন সুলতানা মহোদয়ের বদলীজনিত কারণে ভার্চুয়ালি এক বিদায় সংবর্ধনা
আজ ৮ আগষ্ট-২০২১ খ্রীঃ সন্ধ্যা ৭.১৫ মিনিটে ”ময়মনসিংহ জেলা আইসিটি শিক্ষক ফোরাম” ময়মনসিংহ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) জনাব নাসরিন সুলতানা মহোদয়ের বদলীজনিত কারণে ভার্চুয়ালি এক বিদায় সংবর্ধনার আয়োজন করে। উল্লেখ্য, সম্মানিত অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি) জনাব নাসরিন সুলতানা ম্যাডাম পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ে বদলী হয়েছেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন জনাব মো: মিজানুর রহমান, উপ-সচিব, জন নিরাপত্তা বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রনালয় ( সাবেক জেলা প্রশাসক, ময়মনসিংহ)।
বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন জনাব মো. রফিকুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার, ময়মনসিংহ ।
বিশেষ অতিথি হিসেবে আরও যুক্ত ছিলেন জনাব মোস্তাফিজুর রহমান ভূঁঞা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, সদর, ময়মনসিংহ।
আইসিটি শিক্ষক ফোরাম, ময়মনসিংহ এর সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জিলা স্কুলের সিনিয়র শিক্ষক মো. খুরশীদ আলম তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে ময়মনসিংহ জেলার প্রায় ৯০ জন শিক্ষক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে সারা দেশের কোভিড আক্রান্ত সকলের আশু রোগ মুক্তি ও ১৫ আগষ্টে শাহাদাৎবরণকৃত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় বিশেষ মুনাজাত করা হয়।