Loading..

শিক্ষায় অগ্রযাত্রা

১৩ আগস্ট, ২০২১ ১২:৩৭ পূর্বাহ্ণ

"আলহামদুলিল্লাহ।"সেরা_কনটেন্ট_নির্মাতা।

** "আলহামদুলিল্লাহ।"** "আলহামদুলিল্লাহ।"** "আলহামদুলিল্লাহ।"

v অবশেষে_স্বপ্ন_সত্যি_হল।
v বিষয়ঃ_সেরা_কনটেন্ট_নির্মাতা।
vপ্রথমে শুকরিয়া আদায় করছি মহান সৃষ্টিকর্তা আল্লাহ তায়ালার প্রতি। ধৈর্য্যপরিশ্রম ও আত্মবিশ্বাস মানুষকে সফলতার উচ্চ শিখরে নিয়ে যায়, এটাই সত্যি হল । সফল হওয়ার পেছনে থাকে স্বপ্নধৈর্য্যপ্রচেষ্টাঅনুপ্রেরণা ও সহযোগিতা। মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর a2i বাংলাদেশ তথা বিশ্বের অন্যতম সর্ববৃহৎ শিক্ষা বিষয়ক ওয়েব পোর্টাল "শিক্ষক বাতায়ন"। প্রায় ৬ লক্ষাধিক শিক্ষক তাদের দক্ষতা বৃদ্ধি ও প্রতিভা বিকাশের জন্য রাতদিন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। শিক্ষকদের এই প্রাণের বাতান Access to Information (a2i) কর্তৃক গফরগাঁও উপজেলা থেকে সর্বপ্রথম দেশ "সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছি। আমার ছবি শিক্ষক বাতায়নের আর্কাইভে ভাসছে। এটা আমার চাকুরী জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি। এই দিনটির প্রতিক্ষায় অক্লান্ত পরিশ্রম করে গেছি দিনরাত। এই স্বীকৃতি আমার কাজের গতি ও আনন্দকে আরও বাড়িয়ে দিবে। অবশেষে স্বপ্ন সত্যি হয়ে দেখা দিল জুলাই 2021 দ্বিতীয় পাক্ষিকে সেরা কনটেন্ট নির্মাতা নির্বাচিত কলাম।
vআমার এই স্বপ্ন পূরণে সহযোগিতা করার জন্য আমি আমার পরিবারের প্রতি চির কৃতজ্ঞ। তাদের সহযোগিতা ছাড়া আমার স্বপ্ন পূরণ করা কোনদিনই সম্ভব হতো না।
vবিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই শিক্ষক বাতায়ন পরিবার সংশ্লিষ্ট সম্মানিত রেটার, এডমিনসেরা কনটেন্ট নির্মাতাসেরা অনলাইন পারফর্মারসেরা উদ্ভাবকসেরা নের্তৃত্ব ও সদস্য স্যারগণের প্রতি।
vকৃতজ্ঞতা জানাই আইসিটি শিক্ষক ফোরাম গফরগাঁও ও আইসিটি শিক্ষক ফোরাম ময়মনসিংহ এবং ICT4E জেলা অ্যাম্বাসেডর ময়মনসিংহ পরিবারকে।
vআরও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যারা প্রতি পাক্ষিকে আমাকে লাইককমেন্ট রেটিং ও পরামর্শ দিয়ে সহায়তা করেছেন।
vকৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার প্রতিষ্ঠানের সম্মানিত প্রধান শিক্ষকসহ শ্রদ্ধেয় সহকর্মীদের প্রতি। সবাই দোয়া করবেন আমার এ সফলতার ধারাবাহিকতা যেন বজায় রাখতে পারিএবং আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি ।

    শামছুন নাহার

    সিনিয়র শিক্ষক (আইসিটি

    ICT4জেলা অ্যাম্বাসেডর

    বড়বাড়ী উচ্চ বিদ্যালয়

    গফরগাঁওময়মনসিংহ।

    [email protected]

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি