শিক্ষায় অগ্রযাত্রা

ক্লাসরুম পরিস্কার পরিছন্ন না থাকায় সাময়িক বরখাস্ত।

মোঃ মানিক মিয়া ১২ সেপ্টেম্বর,২০২১ ২০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )


দীর্ঘদিন পর স্কুল খুলেছিল। কিন্তু পঠনপাঠন শুরু হওয়ার আগেই অধ্যক্ষ বরখাস্ত হলেন। এই ঘটনায় আজ শোরগোল পড়ে গিয়েছে। কারণ দেড় বছর পর উচ্চমাধ্যমিক স্তর পর্যন্ত শিক্ষার্থীদের পঠনপাঠন শুরু হয়েছে রবিবার। তার আগে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে বেশকিছু নির্দেশ দেওয়া হয়েছিল। করোনাভাইরাস এবং ডেঙ্গু প্রতিরোধে শ্রেণিকক্ষগুলি পরিষ্কার–পরিচ্ছন্ন রাখার নির্দেশ দেওয়া হয়েছিল।

কিন্তু আজ দেখা যায়, সেই নির্দেশ যথাযথভাবে পালন হয়নি। শ্রেণিকক্ষ পরিষ্কার না থাকায় আজিমপুর গভর্নমেন্ট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এমনকী ওই অধ্যক্ষের নেতৃত্বে গঠিত মনিটরিং কমিটির সদস্য শিক্ষকদেরও সাময়িক বরখাস্ত করা হয়েছে। স্কুল পরিদর্শনে গিয়ে তাঁদের সাময়িক বরখাস্ত করেন শিক্ষামন্ত্রী।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল আলীম
১৩ সেপ্টেম্বর, ২০২১ ১১:২৪ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৮৮তম কন্টেন্ট ও ৮৮তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1117781 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/620247


মোঃ মানিক মিয়া
০২ অক্টোবর, ২০২১ ০৪:৩৯ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার