প্রেজেন্টেশন

৯ম ও ১০ম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি।

মোঃ মোস্তাফিজার রহমান ২৩ অক্টোবর,২০২১ ১০৬ বার দেখা হয়েছে ২৬ লাইক ৩৪ কমেন্ট ৪.১৮ রেটিং ( ২৮ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আজিজুল হক
৩০ অক্টোবর, ২০২১ ১১:১৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।আমার কন্টেন্ট লিংক- 22. https://teachers.gov.bd/content/details/1166723 21. https://teachers.gov.bd/content/details/1154033


বরুণ কুমার দেবনাথ
২৪ অক্টোবর, ২০২১ ০৬:৪৭ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন লাইক ও পূর্ণ রেটিংসহ (5) আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট ডাউনলোড করে দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ হাবিবুর রহমান আখন্দ
২৪ অক্টোবর, ২০২১ ০৯:৪৭ পূর্বাহ্ণ

চমৎকার কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক রেটিং ও মতামত প্রত্যাশা করছি।


সন্তোষ কুমার বর্মা
২৪ অক্টোবর, ২০২১ ০৫:৪২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক,পূর্ণ রেটিং ও আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ আরিফুল ইসলাম
২৪ অক্টোবর, ২০২১ ১২:০১ পূর্বাহ্ণ

প্রিয় স্যার, আসসালামু আলাইকুম, বাতায়নে আমি সক্রিয়ভাবে অনেক দিন যাবত কাজ করে আসছি। বাতায়নে আমি ১০১ টি কনটেন্ট, ৫০ টি ভিডিও কনটেন্ট, ১১১ টি ছবি, ৫৮ টি ব্লগ ও ৭২ টি অনলাইন ক্লাস আপলোড করেছি। স্যার সময় পেলে আমার বাতায়ন প্রোফাইল দেখার জন্য বিনীত অনুরোধ রইল। স্যার আপনার সুচিন্তিত মূল্যায়ন আমার পেশাগত জীবনে অনুপ্রেরণা যোগাবে । বাতায়ন প্রোফাইল লিংকঃ https://www.teachers.gov.bd/profile/arif046980 বাতায়ন ফেইজবুক গ্রুপ লিংকঃ https://www.facebook.com/groups/360976128258955/?ref=share User Id: mailto:arif046980@gmail.com কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1156607 মোঃ আরিফুল ইসলাম। প্রভাষক (ইংরেজী) প্রতিষ্ঠানের ধরন: আলিম শাখা বিভাগ: সিলেট জেলা: হবিগঞ্জ উপজেলা: হবিগঞ্জ সদর স্কুলের নাম: শায়েস্তাগঞ্জ কামিল মাদরাসা। ICT4E জেলা অ্যাম্বাসেডর, হবিগঞ্জ। মোঃ ০১৭১১৮৫৭৫৮৯০


বিনয় কুমার বিশ্বাস
২৩ অক্টোবর, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ আব্দুর রাজ্জাক
২৩ অক্টোবর, ২০২১ ০৯:২০ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা। আপনার জন্য রইল শুভকামনা।আমার কনটেন্ট সম্পর্কে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শ কামনা করছি। https://www.teachers.gov.bd/content/details/1155778


তাপস চন্দ্র সূত্রধর
২৩ অক্টোবর, ২০২১ ০৯:১৯ অপরাহ্ণ

আপনি শ্রেণি উপযোগী ও মানসম্মত কন্টেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় লাইক ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা। আমার চলতি পাক্ষিকের আপলোড কৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/1155138


গোলাম হোসেন
২৩ অক্টোবর, ২০২১ ০৬:৪০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । https://teachers.gov.bd/content/details/1158571


মোঃ ওয়াজেদুর রহমান
২৩ অক্টোবর, ২০২১ ০৫:০৫ অপরাহ্ণ

কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।


রাহেলা বেগম সেবী
২৩ অক্টোবর, ২০২১ ০৪:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
২৩ অক্টোবর, ২০২১ ০৩:২২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ প্রত্যাশা করছি।


মোঃ নূর - ই- আলম ছিদ্দিকী
২৩ অক্টোবর, ২০২১ ০১:৪৫ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


সাইফুল ইসলাম
২৩ অক্টোবর, ২০২১ ১২:২৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৩ অক্টোবর, ২০২১ ১১:৩৭ পূর্বাহ্ণ

Assalamualaikum. Dear respected Sir/Mam. As you are with me, I am grateful to you for your continuous support and assistance and humble request to continue your assistance by giving rating to my 69 new content. Link: https://www.teachers.gov.bd/content/details/1154838 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মেফতাহুন নাহার
২৩ অক্টোবর, ২০২১ ১১:৩৩ পূর্বাহ্ণ

রিক শুভেচ্ছা রইল।


মো:বিশারত আলী
২৩ অক্টোবর, ২০২১ ১১:২৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মামুনুর রহমান
২৩ অক্টোবর, ২০২১ ১০:২৯ পূর্বাহ্ণ

মানসম্মত, শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আর কনটেন্টটিতে প্যাডাগজির ধাপগুলো যথাযথভাবে অনুসরণ করলে তা আরও গুণগত মানসম্মত হতো। এই পাক্ষিকে আমার আপলোডকৃত ৭৫-তম কনটেন্ট ও ব্লগগুলো পর্যবেক্ষণ করে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মতামত এবং গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদানের জন্য আপনার নিকট ও বাতায়নপ্রেমী সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। Batayon ID: mamunggghsc10, My Content Link: https://www.teachers.gov.bd/content/details/1157150


মোহাম্মদ মাসুদ রানা
২৩ অক্টোবর, ২০২১ ০৯:৫১ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১০/২০২১ তারিখের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ গোলজার হোসেন
২৩ অক্টোবর, ২০২১ ০৯:৫০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


জামিলা খাতুন
২৩ অক্টোবর, ২০২১ ০৯:৪৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কনটেন্ট করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


ড. মোহাম্মদ নূরূল হক
২৩ অক্টোবর, ২০২১ ০৯:৩৮ পূর্বাহ্ণ

অনিন্দ্য সুন্দর উপস্থাপন এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার প্রেজেন্টেশন দেখার জন্য আমন্ত্রণ রইল।


মোঃ ফেরদৌস ওয়াহিদ
২৩ অক্টোবর, ২০২১ ০৮:৫৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি.


আফরোজা নাজনীন
২৩ অক্টোবর, ২০২১ ০৮:৪১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি।


মোঃআরিফুর রহমান
২৩ অক্টোবর, ২০২১ ০৮:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি।


মোঃআরিফুর রহমান
২৩ অক্টোবর, ২০২১ ০৮:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি।


মোঃআরিফুর রহমান
২৩ অক্টোবর, ২০২১ ০৮:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি।


এ.কে.এম.শাহজাহান কবীর
২৩ অক্টোবর, ২০২১ ০৮:৩৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি চমৎকার কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৩ অক্টোবর, ২০২১ ০৮:২৭ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ আব্দুল মজিদ মিঞা
২৩ অক্টোবর, ২০২১ ০৮:২৫ পূর্বাহ্ণ

ভালো কন্টেন্ট বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এগিয়ে যান, আপনার জন্য শুভ কামনা রইল।


আয়েশা ছিদ্দিকা
২৩ অক্টোবর, ২০২১ ০৭:৪৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যামগণ, ৫ম শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের সুষম খাদ্য এর উপর আমার ৬৩ তম কনটেন্টটি অভিজ্ঞ শিক্ষকগণের পরামর্শ অনুসারে তৈরি করে বাতায়নে আপলোড করেছি। আপনাদের সকলকে দেখার জন্য বিনীত অনুরোধ রইল। আপনারা দেখে আমাকে প্রয়োজনীয় পরামর্শ দিলে আমি উপকৃত হবো। আমার পরিশ্রম স্বার্থক হবে। আমার ৬৩ তম কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/1155176


কোহিনুর খানম
২৩ অক্টোবর, ২০২১ ০৭:৪২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1155388


জাহিদুল ইসলাম
২৩ অক্টোবর, ২০২১ ০৭:৩০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ রেটিং করার অনুরোধ করছি।


মোঃ জামাল উদ্দিন
২৩ অক্টোবর, ২০২১ ০৭:১৩ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম, মেধা ও সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে নিয়ে যাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। চলতি পাক্ষিকে ৯ম- ১০ম শ্রেণির গণিত এবং ব্লগ দেখার জন্য আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রন। আপনার গঠনমূলক সুপরামর্শই আমার কাজের গতিশীলতা উত্তর উত্তর বৃদ্ধি পাবে এই প্রত্যয় সর্বদা নিরন্তর। আমার কনটেন্ট লিংকঃ 𝒉𝒕𝒕𝒑𝒔://𝒘𝒘𝒘.𝒕𝒆𝒂𝒄𝒉𝒆𝒓𝒔.𝒈𝒐𝒗.𝒃𝒅/𝒄𝒐𝒏𝒕𝒆𝒏𝒕/𝒅𝒆𝒕𝒂𝒊𝒍𝒔/𝟏𝟏𝟓𝟒𝟗𝟒𝟔