Loading..

খবর-দার

০১ এপ্রিল, ২০২২ ০৫:৩৩ অপরাহ্ণ

মানিকগঞ্জে সিএনজি ও পিকআপভ্যানের সংঘর্ষে প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

মানিকগঞ্জে সিএনজি ও পিকআপভ্যানের সংঘর্ষে প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হারুণ বেপারি (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।



শুক্রবার সকালে মহাসড়কের টেপড়া বাসস্ট্যান্ডের অদূরে পিডিপি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও দুই ব্যক্তি আহত হয়েছেন।

নিহত হারুন উপজেলার নিহন্দ গ্রামের মৃত রুস্তম বেপারির ছেলে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। এ ঘটনায় সিএনজির চালক ও অপর মাছ ব্যবসায়ী আহত হন। তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে সিএনজিচালিত অটোরিকশায় করে শিবালয় উপজেলার আরিচাঘাট থেকে মাছ নিয়ে সদর উপজেলার বাজারে মাছ বিক্রি করতে যাচ্ছিলেন মাছ ব্যবসায়ী হারুণ বেপারি।

সকাল ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের টেপড়া বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে পাটুরিয়াগামী পিকআপভ্যানে সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা ধুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই হারুণ নিহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশ। এর পর ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাপসাতালের মর্গে পাঠানে হয়।

বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. জাকির হোসেন বলেন, দুর্ঘটনার পর পিকআপভ্যান নিয়ে এর চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।