প্রেজেন্টেশন

22. MCEng_IX-X_Unit 6, NEPAL, the land of Everest, Harunar Rashid.

বাতায়ন কর্তৃপক্ষ ২০ ডিসেম্বর,২০১৬ ৬১৫ বার দেখা হয়েছে ১০ লাইক ১২ কমেন্ট ৪.৩৩ রেটিং ( )

After completing this lesson students will be able to ---- read, comprehend and summaries texts. ask and answer questions. read travel ads and talk about them. write letters to friends describing places of interest.

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আবু বকর সিদ্দিক
০৭ মে, ২০২০ ০৫:৫০ অপরাহ্ণ

Nice


রমজান আলী
০৩ মে, ২০২০ ০৪:২৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মো: রজব আলী
১০ এপ্রিল, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল


বিপুল কুমার সরকার
১২ মার্চ, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ

স্যার, ননমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


আব্দুল্লাহ আত তারিক
০৫ মার্চ, ২০২০ ০৬:০৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


রত্না রায়
০৪ মার্চ, ২০২০ ০৬:৪৮ অপরাহ্ণ

সুন্দর কনটেন্ট এর জন্য ধন্যবাদ


মো. সাখাওয়াত হোসেন
৩১ জানুয়ারি, ২০২০ ০৬:২৮ পূর্বাহ্ণ

শিক্ষায় গুনগতমান নিশ্চিত করতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সমন্ময় অপরিহার্য। সে ক্ষেত্রে ডিজিটাল কনটেন্ট অন্যন্ন ভূমিকা পালন করছে। আপনার সুন্দর কনটেন্টের জন্য ধন্যবাদ। (সাখাওয়াত হোসেন বিদ্যুাৎ, ঝিনাইদহ, ০১৭১৫৬৭১০৯৬)


আবুল কালাম
০২ জানুয়ারি, ২০২০ ০৬:০০ পূর্বাহ্ণ

সুন্দর হইসে


মোঃ জয়নাল আবেদীন
৩১ অক্টোবর, ২০১৯ ০৬:১৩ পূর্বাহ্ণ

সুন্দর পাঠ উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিং সহ ধন্যবাদ। স্যার আমার এ সপ্তাহের কন্টেন্টগুলো দেখার অনুরোধ করছি। শিখনফল দেখে শিখন-শেখানো কৌশল মাফিক প্যাডাগোজী মোতাবেক আছে কি না ভাল করে দেখার অনুরোধ করছি। এটি সহজ, সাবলিল, পরিচ্ছন্ন কন্টেন্ট যা শ্রেণি উপযোগী, দেশীয় ইমেজ, সিম্পল এনিমেশন বোর্ড বইয়ের সাথে মিলিয়ে বানানো হয়েছে। পর্যবেক্ষন করার জন্য সবিনয়ে আমন্ত্রণ জানাচ্ছি। কন্টেন্টটি ভালো করে দেখে আপনারা এর ত্রূটি-বিচ্যূতিগুলো তুলে ধরলে পরবর্তিতে আরো ভাল কন্টেন্ট উপহার দেয়া সম্ভব হবে বলে আমি মনে করি।আপনাদের মূল্যবান দিক-নির্দেশনা, পরামর্শ ও রেটিং প্রত্যাশী


মো: ইমাম জাফর সাদেক
২৯ অক্টোবর, ২০১৯ ০৫:১৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও রেটিংসহ ধন্যবাদ, আপনার জন্য শুভ কামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
২৯ অক্টোবর, ২০১৯ ০৩:৫৭ অপরাহ্ণ

পুর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


এস. এম. মনিরুল ইসলাম
২৯ অক্টোবর, ২০১৯ ০২:৫৫ অপরাহ্ণ

পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।