Loading..

খবর-দার

১৩ এপ্রিল, ২০১৯ ১২:০০ পূর্বাহ্ণ

শিক্ষক সম্মেলন ২০১৯ অংশগ্রহণকারী সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা ও মাল্টিমিডিয়া কনটেন্ট প্রতিযোগিতা ২০১৮ এ জাতীয় পর্যায়ে সেরা ৪৩ কনটেন্ট নির্মাতা মনোনীত শিক্ষকদের খসড়া তালিকা

শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ,
এটুআই এর পক্ষ থেকে শুভেচ্ছা!
শিক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এর সহযোগিতা এবং এটুআই এর উদ্যোগে আগামী ২৫,২৬,২৭ এপ্রিল ২০১৯ (সম্ভাব্য) তারিখে শিক্ষক সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হবে। শিক্ষকদের নিয়ে জাতীয় পর্যায়ের এই সম্মেলনকে ফলপ্রসূ ও ভিন্নতা দিতে সম্মেলনের প্রথম দিন ঢাকায় বাংলা একাডেমীর আবদুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে এবং অংশগ্রহণকারী শিক্ষকদের আনন্দ ভ্রমণের কথা মাথায় রেখে পরবর্তী দুই দিন অর্থাৎ ২৬,২৭ এপ্রিল ২০১৯ তারিখে সম্মেলনের দ্বিতীয় ও তৃতীয় দিনের কার্যক্রম পর্যটন জেলা কক্সবাজারে অনুষ্ঠিত হবে। 
শিক্ষক সম্মেলন ২০১৯ অংশগ্রহণকারী সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা ও মাল্টিমিডিয়া কনটেন্ট প্রতিযোগিতা ২০১৮ এ জাতীয় পর্যায়ে সেরা ৪৩ কনটেন্ট নির্মাতা মনোনীত শিক্ষকদের খসড়া তালিকা শিক্ষক বাতায়ন ফেসবুক গ্রুপে প্রকাশ করা হয়েছে। মুক্তপাঠ সফলতার গল্প সেরা ১০ ও বিভাগীয় পর্যায়ে নেতৃত্ব দানকারী সেরা ১৬ শিক্ষক কর্মকর্তাদের তালিকা ও শীঘ্রই প্রকাশ করা হবে। আগামী ১৬ এপ্রিল ২০১৯ এর মধ্যে এটুআই থেকে আনুষ্ঠানিক চিঠি ইমেইলে পাঠানো হবে।

সবাইকে ধন্যবাদ! 
বিনীত
শিক্ষা টিম
এটুআই, আইসিটি ডিভিশন।