উদ্ভাবনের গল্প

দেশ সেরা ২০ জনের ১ জন #ইলার্নিংসফলতারগল্প “ই-লার্নিং সফলতার গল্প প্রতিযোগিতা-২০১৮” ক্যাটাগরী ১

ফকির মিন্টু আলী ১৯ অক্টোবর,২০১৯ ১৫১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.০০ রেটিং ( )

#ইলার্নিংসফলতারগল্প “ই-লার্নিং সফলতার গল্প প্রতিযোগিতা-২০১৮” ক্যাটাগরী ১ কোর্সের বিষয়ঃ ট্রাবলশ্যুটিং ২: ইন্টারনেট সংযোগ সংক্রান্ত (১ম ব্যাচ) ছাত্র জীবন থেকেই কম্পিউটার এবং ইলেকট্রনিক্স চর্চায় ব্যস্ত থাকতাম। সব সময় ভাবতাম আইটি রিলেটেড জব করব। কিন্তু কর্মজীবন শুরু হল শিক্ষকতা দিয়ে গণিতের প্রভাষক হিসেবে। শুরুতে অনেকটা হতাশ ছিলাম এখানে তো শুধু বই পড়াতে হবে আইসিটি ব্যবহারের কোন সুযোগ নেই। কিন্তু আমি জানতাম আইসিটি ব্যবহার করে অনেক বিমুর্ত বিষয় গুলোকে ছাত্র-ছাত্রীদের সামনে সহজ বোধ্য ভাবে উপস্থাপন করা যায়। ২০১৪ সালে চাকরিতে যোগদান করে বিএমটিটিআই, টিটিসি খুলনা, জেলা ও উপজেলা পর্যায়ে ডিজিটাল কন্টেন্ট তথা আইসিটি বিষয়ের উপর বেশ কয়েকটি প্রশিক্ষণ গ্রহণ করি। এখান থেকে "শিক্ষক বাতায়ন" (

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো. সাখাওয়াত হোসেন
০৪ এপ্রিল, ২০২০ ০৫:৪৩ পূর্বাহ্ণ

পরম বন্ধুত্তের নিখাদ ভালোবাসা, শিক্ষক বাতায়নে সিক্ত হোক আপনার প্রতিটা দিন । নিন্দুকেরা যাই বলুক বাতায়ন আমাকে আপনাকে সমৃদ্ধ করছে এটাই বাস্তব। (সাখাওয়াত হোসেন বিদ্যুৎ, সহকারী শিক্ষক, কানুহরপুর দাখিল মাদ্রাসা, খড়িখালী, সদর, ঝিনাইদহ, মোবাইল-০১৭১৫৬৭১০৯৬, মেইল: shbiddut@gmail.com)


মোঃ মাহফুজুল ইসলাম
২০ অক্টোবর, ২০১৯ ০৭:৩৫ পূর্বাহ্ণ

আপনি মানসম্মত ভিডিও আপলোড করেছেন। আপনার জন্য রেটিং সহ শুভকামনা। সময় পেলে আমার পাতায় গিয়ে আমাকেও উৎসাহ প্রদান এবং রেটিং করবেন। উপরে বাম কোনায় আমার ছবির উপর ক্লিক করে লাল কালিতে লিখিত SUBSCRIBE লেখাটিতে ক্লিক দিয়ে রাখার অনুরোধ রইল। ধন্যবাদ।


ফকির মিন্টু আলী
২৩ নভেম্বর, ২০১৯ ১২:০৭ পূর্বাহ্ণ

Thanks sir


ফকির মিন্টু আলী
১৯ অক্টোবর, ২০১৯ ০১:৫০ পূর্বাহ্ণ

ইলার্নিং সফলতার গল্প... সকলের সহযোগীতা, কমেন্টস ও দোয়া চাই।