খবর-দার

নলধা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হল বিজয় ফুল প্রতিযোগিতা ২০১৯

এ.সুকুর আলী খাঁন ২৯ অক্টোবর,২০১৯ ৪৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

আজ  নলধা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় প্রস্তাবিত শেখ লুৎফর রহমান মাধ্যমিক বিদ্যালয় নলধা,ফকিরহাট, বাগেরহাটে নতুন প্রজন্মের মহান মুক্তিযুদ্ধের চেতনা উপস্থাপন ও সংগ্রামী ইতিহাস তুলে ধরার প্রয়োজনে   বিজয়ফুল প্রতিযোগিতার অংশ হিসেবে শাপলা ফুল তৈরি, মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্রাংকন, একক অভিনয়, গল্প বলা, কবিতা আবৃত্তি, দলীয় দেশাত্মবোধক গান ও জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শেষে  বিজয়ীদের  মাঝে পুরষ্কার বিতরণ করেন  বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রহলাদ  চন্দ্র হীরা ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক নারায়ণ চন্দ্র মুখার্জী,  মোঃ ইব্রাহীম হোসেন, সুবাস চন্দ্র দেবনাথ,শাহনাজ পারভীন,  রিপন মজুমদার, পারভীন আক্তার, মোঃ মিরাজুল ইসলাম,উত্তম কুমার বিশ্বাস ও বিদ্যালয়ের ছাত্র -ছাত্রী।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
হোসনে আরা নাহার
২১ নভেম্বর, ২০১৯ ০৫:২০ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার উদ্ভাবনি গল্প দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ ইউনুছ আলী
১৮ নভেম্বর, ২০১৯ ০১:২৭ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । আমার কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল ।


অপূর্ব কুমার দাশ
০৩ নভেম্বর, ২০১৯ ১১:৩৮ অপরাহ্ণ

সন্মানিত স্যার, একটি মানানসই, যুগোপযোগি কনটেন্ট তৈরী করতে দিন-রাত কঠোর পরিশ্রম করেছেন, মাথা ঘামিয়েছেন। এভাবেই তো বাতায়ন সমৃদ্ধ হচ্ছে, আমাদের কনটেন্টের ত্রূটি-বিচ্যূতিগুলো শুধরে নিয়ে দারুন দারুন কনটেন্ট আপলোড করছি। আমরাও লাভবান হচ্ছি। আপনার সুন্দর, শ্রেণি উপযোগী, আদর্শ মানের আপলোডকৃত কনটেন্টের জন্য সর্বোচ্চ রেটিংসহ ধন্যবাদ। এগিয়ে যান আরো আরো সামনে…। এ সপ্তাহের আমার কনটেন্ট দেখার জন্য সবিনয়ে আমন্ত্রন জানাচ্ছি। আপনাদের মূল্যবান দিক-নির্দেশনা, পরামর্শ ও রেটিং প্রত্যাশী। আপনার সার্বিক সফলতা কামনায়- অপূর্ব কুমার দাশ, সহকারী শিক্ষক, লিটল বাডস’ কিন্ডারগার্টেন, লখপুর, ফকিরহাট, বাগেরহাট।


মোঃশাহবাজ উদ্দিন
০২ নভেম্বর, ২০১৯ ০৪:৩৬ অপরাহ্ণ

পুর্ন রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখ আপনার মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ রইল


মোঃ মামুনুর রশিদ
৩০ অক্টোবর, ২০১৯ ০৭:৩২ পূর্বাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট নির্মানের জন্য পুর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।