খবর-দার

যোগ্য নেতৃত্ব এর মাধ্যমে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলাকে আই,সি,টি তথ্য গুনগত শিক্ষা এগিয়ে নেয়া

জ্যোতিষ চন্দ্র রায় ৩১ অক্টোবর,২০১৯ ২২২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২৫ রেটিং ( )

যোগ্য নেতৃত্ব Sazzad Hossain head sir এর নেতৃত্বে হাতীবান্ধা উপজেলায় আই সি টি এগিয়ে নেওয়ার উদ্দেশ্যে তরুণ & আই,সি,টি মনা শিক্ষকদের প্রেরণা তৈরী করতে প্রানপণ চেষ্টা করে যাচ্ছে। এর ধারাবাহিকতা ধরে রাখতে আজ নিজেদের মধ্যে আলোচনা করে, কিভাবে হাতীবান্ধা উপজেলাকে আই,সি,টি তথ্য গুনগত শিক্ষা এগিয়ে নেয়া যায়। আজ ৩১/১০/২০১৯ যৌথ সভার আয়োজন করা হয়। এবং ১৫/১১/২০১৯ ইং প্রতিশ্রুতিশীল শিক্ষক কতৃক আয়োজিত ফুটবল টুনামেন্টকে সফল করার লক্ষ্যে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এগিয়ে যাক হাতীবান্ধা উপজেলার আই,সি, টি। ধন্যবাদ নওদাবাস কে,এম,এস,সি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাগর স্যারকে, এর সাথে মুল আই,সি,টি আইকন খুরশীদুজ্জামান আহমেদ এর প্রতি  কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
১০ জুন, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ণ

স্যার,বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন। আমার আপলোডকৃত কন্টেন্টগুলো দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


মোঃ মাহমুদুল হাসান সেলিম সরকার
০১ নভেম্বর, ২০১৯ ১২:১১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার ছবিতে ক্লিক করে এই সপ্তাহে আমার কন্টেন্ট দেখার জন্য আমন্ত্রণ রইল। সেইসাথে আমার কন্টেন্টে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইল ।


রাহাত আরা ইসলাম
৩১ অক্টোবর, ২০১৯ ১১:৪৮ অপরাহ্ণ

আপনাকে অনেক অনেক ধন্যবাদ স্যার...