Loading..

খবর-দার

২৩ নভেম্বর, ২০১৯ ১১:৫৩ অপরাহ্ণ

"এগিয়ে যাচ্ছি আমরা, এগিয়ে যাচ্ছে সুনামগঞ্জ"

"এগিয়ে যাচ্ছি আমরা, এগিয়ে যাচ্ছে সুনামগঞ্জ"
এই স্লোগানকে সামনে রেখে অদ্য ২২/১১/২০১৯ খ্রি. তারিখে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো আইসিটি বিষয়ক রিফ্রেশার প্রশিক্ষণ। অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোহাম্মদ নিজাম উদ্দিনের সঞ্চালনায় ও প্রধান শিক্ষক জনাব নন্দিতা রাণী কর এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনামূলক বক্তব্যের মাধ্যমে অনুপ্রেরণা দিয়েছেন ছাতক উপজেলার সুযোগ্য #উপজেলা_নির্বাহী_অফিসার_জনাব_গোলাম_কবির_মহোদয়
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন #জনাব_মোস্তফা_আহসান_হাবীব, ইউ.আর.সি ইন্সট্রাক্টর, ছাতক।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ব্রিটিশ কাউন্সিল স্কুল এম্বাসেডর, ICT4E সুনামগঞ্জ জেলা এম্বাসেডর ও সেরা কন্টেন্ট নির্মাতা জনাব মোঃ কামাল উদ্দিন, প্রধান শিক্ষক, ছাতক ইউনিয়ন এস ই এস ডি পি মডেল উচ্চ বিদ্যালয়, মল্লিকপুর, ছাতক।
জনাব মোঃ কবিরুল ইসলাম,প্রধান শিক্ষক,জনতা উচ্চ বিদ্যালয়, ছাতক, সেরা কন্টেন্ট নির্মাতা ও ICT4E জেলা এম্বাসেডর ।
প্রশিক্ষণ পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন জনাব মিছবাহ উদ্দীন, ব্রিটিশ কাউন্সিল এওয়ার্ড প্রাপ্ত,সেরা কনটেন্ট নির্মাতা ও ICT4E জেলা এম্বাসেডর।
জনাব আবু ছালেহ নোমান ব্রিটিশ কাউন্সিল এওয়ার্ড প্রাপ্ত, সেরা কনটেন্ট নির্মাতা ও ICT4E জেলা এম্বাসেডর।
জনাব মহি উদ্দীন, সেরা কনটেন্ট নির্মাতা ও ICT4E জেলা এম্বাসেডর।
জনাব মোহাম্মদ নিজাম উদ্দিন, ICT4E জেলা এম্বাসেডর ও ব্রিটিশ কাউন্সিল এওয়ার্ড প্রাপ্ত শিক্ষক,
জনাব খালেদুর রহমান মানিক,ICT4E জেলা এম্বাসেডর। জনাব সাজাদ মিয়া,ICT4E জেলা এম্বাসেডর, জনাব লাকী বিশ্বাস, ICT4E জেলা এম্বাসেডর, জনাব মোঃ মাসুম আহমদ, ICT4E জেলা এম্বাসেডর, জনাব মোঃ শহীদুল ইসলাম, ICT4E জেলা এম্বাসেডর ও জাতীয় পর্যায়ের সেরা কন্টেন্ট নির্মাতা, জনাব মোঃ আল আল আমীন, ICT4E জেলা এম্বাসেডর, জনাব অজয় কৃষ্ণ পাল ICT4E জেলা এম্বাসেডর । উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার আইসিটি প্রেমী অর্ধশতাধিক শিক্ষক শিক্ষিকাবৃন্দ। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি জনাব গোলাম কবির মহোদয়কে ফুল দিয়ে বরণ করে নেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নন্দিতা রাণী কর ও সহকারী শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। প্রধান অতিথি মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন সজ্জিতকরণের কাজ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার পরিদর্শন করেন এবং সন্তোষ প্রকাশ করেন। এরপর প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় করেন, ছাতক উপজেলা তথা সুনামগঞ্জ জেলাকে আইসিটিতে এগিয়ে নিতে মহোদয় তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং সাথে সাথে তাঁর পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী আজকের প্রশিক্ষণে উপস্থিত শিক্ষক-শিক্ষিকাবৃন্দের মধ্যাহ্নভোজের খরচ বহন করার ঘোষণা দেন। জনাব গোলাম কবির মহোদয় ছাতক উপজেলায় যোগদানের পর থেকে বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে তাঁর মেধা ও যোগ্যতার স্বাক্ষর রেখে যাচ্ছেন। তাঁর প্রতিটি পদক্ষেপ সর্বমহলে সুনাম ও প্রশংসা কুড়াচ্ছে। আমাদের আইসিটি বিষয়ক কর্মকান্ডে প্রথম থেকেই তিনি নিজ দায়িত্বে খুঁজ খবর রাখছেন, যেখানেই আমাদের কর্মশালা হয় সেখানেই তিনি ছুটে যান এবং শিক্ষকদের উৎসাহ-অনুপ্রেরণা দেন। স্যারের আন্তরিক সহযোগিতায় আমরা মুগ্ধ এবং কৃতজ্ঞ। ভবিষ্যতেও আমাদের প্রতিটি কর্মশালায় স্যারের সার্বিক সহযোগিতা ও অনুপ্রেরণা আমাদের পথচলাকে আরো গতিশীল করবে। স্যারের সঠিক দিক নির্দেশনায় এগিয়ে যাব আমরা, এগিয়ে যাবে সুনামগঞ্জ।