চিত্র

এ সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা জনাব মোঃ মিজানুর রহমান মিজান, সিনিয়র শিক্ষক(কম্পিউটার), মির্জাপুর উচ্চ বিদ্যালয়, বিরামপুর,দিনাজপুর স্যারকে অনেক অনেক শুভেচ্ছা,অভিনন্দন ও শুভকামনা।

মোছাঃ জেসমিন আকতার ০২ ডিসেম্বর,২০১৯ ৮৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

জনাব মোঃ মিজানুর রহমান মিজান, সিনিয়র শিক্ষক(কম্পিউটার), মির্জাপুর উচ্চ বিদ্যালয়, বিরামপুর,দিনাজপুরকে-  এ সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা মনোনীত করায় শিক্ষক বাতায়ন, শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সাপ্তাহিক সেরা উদ্ভাবক মহোদয়, পাক্ষিক সেরা উদ্ভাবক মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর মহোদয় এবং শিক্ষক বাতায়নের সকল স্যার/ম্যাডামগণকে অনেক অনেক শুভেচ্ছা, ধন্যবাদ ও প্রাণঢালা অভিনন্দন।

শুভেচ্ছান্তে-

মোছাঃ জেসমিন আক্তার

সিনিয়র শিক্ষক(কম্পিউটার)

চতুরপুর দাখিল মাদ্রাসা

বিরামপুর,দিনাজপুর।

মোবাঃ ০১৭৩১-৯৭৮৬৩৮

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আব্দুর রকিব
২৪ অক্টোবর, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ হাসনাইন
০১ জুলাই, ২০২০ ০২:১৬ অপরাহ্ণ

সুন্দর একটি উপস্থাপনা। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ হাসনাইন
০১ জুলাই, ২০২০ ০২:১৫ অপরাহ্ণ

সুন্দর একটি উপস্থাপনা। লাইক, পূর্ণ রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাচুঁন দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ হাসনাইন
২৪ জুন, ২০২০ ০৮:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে আপনার মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন, ঘরে থাকুন আর বাতায়নের সঙ্গেই থাকুন।


দুলাল হালদার
০১ মার্চ, ২০২০ ০২:০০ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের কন্টেন্ট, কবিতা এবং ম্যাগাজিনের খবর দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্ধ্যা রানী দাস
০১ মার্চ, ২০২০ ১০:১৪ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় ।


মোঃকামরুল হাসান
০৬ জানুয়ারি, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শাহজালাল পাটওয়ারী
০৭ ডিসেম্বর, ২০১৯ ১১:৫০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার কন্টেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।