চিত্র

শ্রেষ্ঠ প্রধান শিক্ষক/দিলসাদ আনজুমান রুমা, প্রধান শিক্ষক, বড় ভেওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চকরিয়া,কক্সবাজার।

দিলসাদ আনজুমান রুমা ০৩ ডিসেম্বর,২০১৯ ৮১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

জাতীয় শিক্ষা পদক -২০১৯ সালে চকরিয়া উপজেলার ১৪৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে নারী ক্যাটাগরীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা নির্বাচিত হয়েছেন চকরিয়া উপজেলার বড় ভেওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলসাদ আঞ্জুমান রুমা। তাঁর পৈত্রিক বাড়ি চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের চৌধুরী পাড়া গ্রামে। তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মৃত মাস্টার আশরাফুজ্জামান ও হাছনে আরা বেগমের পঞ্চম সন্তান এবং হারবাং ইউনিয়নের বাসিন্দা এবং সাহারবিল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ কামরুল ইসলামের সহধর্মীনি। উপজেলার সেরা প্রধান শিক্ষিক দিলসাদ আঞ্জুমান রুমা ১৯৯৮ সালে এসএসসি, ও ২০০০ সালে এইচএসসি, ২০০৩ সালে স্নাতক ও ২০০৯ সালে স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। ২০০৭সালে সিইনএড ও ২০১৩ সালে বিএড কোর্স সম্পন্ন করেন। ২০০১ সালের ২৯ আগস্ট চকরিয়া পৌরসভার কাহারিয়াঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে নিয়োগ পেয়ে প্রথম চাকুরি জীবন শুরু করেন দিলসাদ আনজুমান রুমা।
পরবর্তীতে সরাসরি নিয়োগ পরীক্ষার মাধ্যমে ২০০৮ সালের ৩০জুন বর্তমান কর্মস্থল বড় ভেওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান করে অদ্যবধি সুনামের সাথে চাকুরি করে আসছেন। সাফল্যজনক কৃতিত্বের জন্য সংশ্লিষ্ট বিদ্যালয়ের সহকারি শিক্ষক, এসএমসি কমিটি ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন দিলসাদ আঞ্জুমান রুমা।

উল্লেখ্য, তিনি জাতীয় শিক্ষা পদক -২০১৪ ইং সালে শ্রেষ্ঠ শিক্ষিকা ও ২০১৮ ইং সালে শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় এর স্বীকৃতি লাভ করেন।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লাইলী আক্তার
০৩ ডিসেম্বর, ২০১৯ ০৮:৪৬ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ২য় শ্রেণির English বিষয়ের Colours, Unite: 16. কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দিবেন।