খবর-দার

২০২০ ফুলব্রাইট ভিজিটিং স্কলার পুরষ্কারের জন্য আবেদন এর সুযোগ শুরু হয়েছে।

উৎপল কুমার হালদার ০৬ ডিসেম্বর,২০১৯ ১০৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

যুক্তরাষ্ট্র দূতাবাস আনন্দের সাথে জানাচ্ছে যে, ২০২০ ফুলব্রাইট ভিজিটিং স্কলার পুরষ্কারের জন্য আবেদন এর সুযোগ শুরু হয়েছে। যুক্তরাষ্ট্রের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে গবেষণা এবং লেকচার দেয়ার সুযোগ অর্জনের জন্য অভিজ্ঞ বাংলাদেশী পেশাদার, বিশ্ববিদ্যালয় অনুষদ সদস্য, থিংক-ট্যাঙ্ক এবং সরকারী-বেসরকারী সংস্থাগুলির গবেষকদের এই পুরষ্কার প্রদান করা হয়। আমরা এইসকল বিস্তৃত শাখায় গবেষণার প্রস্তাবগুলি সন্ধান করি, তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং পাঠ্যক্রমের বিকাশ, সামাজিক বিজ্ঞান, মানবিকতা, কঠোর বিজ্ঞান, পরিবেশ বিজ্ঞান, কৃষি বিজ্ঞান, চারুকলা এবং ব্যবসায় সম্পর্কে বিশেষ মনোনিবেশ করি। আবেদনের শেষ সময় ৭ ডিসেম্বর, ২০১৯।
বিস্তারিত পড়ুন: http://go.usa.gov/xpCQ8
আবেদনের জন্য: https://apply.iie.org/fvsp2020
The U.S. Embassy is pleased to announce the open application period for the 2020 Fulbright Visiting Scholar awards. These awards are offered to experienced Bangladeshi professionals, university faculty members, and researchers at think-tanks and governmental and non-governmental organizations to pursue research and possibly lecture at U.S. higher education institutions. We seek research proposals in a wide range of disciplines but place a special focus on university administration and curriculum development, social sciences, humanities, hard sciences, environmental sciences, agricultural sciences, the arts, and business. The deadline to apply is Saturday, December 7, 2019.
Read the full announcement here:
http://go.usa.gov/xpCQ8
To apply visit: https://apply.iie.org/fvsp2020.
সংগৃহীত

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২৯ জুন, ২০২০ ০৩:০৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ হাসনাইন
২৯ জুন, ২০২০ ০৩:০৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
০৫ ফেব্রুয়ারি , ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার অনুরোধ রইলো। https://www.teachers.gov.bd/content/details/522216


লাইলী আক্তার
০৬ ডিসেম্বর, ২০১৯ ১২:০৫ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ৫ম শ্রেণির English বিষয়ের Happy Birthday, Unite: 15 কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দিবেন।