ম্যাগাজিন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার টি20 ক্রিকেট লীগ এর শুভ উদ্ভোদন!

মোঃ খলিলুর রহমান ০৯ ডিসেম্বর,২০১৯ ৪৭ বার দেখা হয়েছে ১১ লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

০৮/১২/২০১৯ ইং,রোববার সন্ধ্যায় মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে জমকালো আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর সরকারি আয়োজনেরও শুরু হল বিপিএলের উদ্বোধন দিয়ে।বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে উদ্বোধন ঘোষণার পরপরই আতশবাজির আলোয় রঙিন হয়ে ওঠে রাতের আকাশ।প্রধানমন্ত্রী বলেন, “যারা উপস্থিত আছেন, সকলকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। আগামী দিনে এই অনুষ্ঠান স্বার্থক হোক, সফল হোক এবং আজকের অনুষ্ঠান আপনারা সবাই ভালোভাবে উপভোগ করুন, সেই কামনা করে আমি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার টি-টোয়েন্টি লিগ ২০১৯ এর শুভ উদ্বোধন ঘোষণা করছি।”সন্ধ্যা পৌনে ৭টার দিকে মঞ্চে ওঠেন জেমস। তার প্রথম গানের পরপরই অনুষ্ঠানস্থলে উপস্থিত হন প্রধানমন্ত্রী। উদ্বোধন ঘোষণা এবং আতশবাজির পর আবারও পরিবেশনা শুরু করেন জনপ্রিয় এই ব্যান্ডশিল্পী।এরপর মঞ্চে আসেন ভারতের সংগীত শিল্পী সনু নিগাম। এরই মধ্যে অনুষ্ঠানস্থলে উপস্থিত হন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও সালমান খান। প্রধানমন্ত্রীর সঙ্গে তাদের কথা বলতে দেখা যায়।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিপিএলের উদ্বোধনী কনসার্টে পারফর্ম করার আগে রোববার ঢাকার শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দুই বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।গাজী টিভি, মাছরাঙা ও নিউজ ২৪ এ অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করছে। পাশাপাশি ঢাকার বিভিন্ন জায়গায় বড় পর্দায় অনুষ্ঠান দেখানোর ব্যবস্থা করে বিসিবি।বঙ্গবন্ধু বিপিএলের মাঠের ক্রিকেট শুরু হবে আগামী বুধবার। মিরপুরেই উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচের দুই প্রতিপক্ষ কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আগামী মার্চে ঢাকায় বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের দুটি টি-টোয়েন্টি ম্যাচেরও আয়োজন করেছে বিসিবি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মেরাজুল ইসলাম
০৮ জানুয়ারি, ২০২০ ১২:৫৫ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা। আমার সকল কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ হাফিজুল ইসলাম
২৯ ডিসেম্বর, ২০১৯ ১২:১২ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/514695


মোঃ হাফিজুল ইসলাম
২৯ ডিসেম্বর, ২০১৯ ১২:১১ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/514695


স্বপন কুমার দাশ
১১ ডিসেম্বর, ২০১৯ ০৯:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো স্যার।


লাইলী আক্তার
১০ ডিসেম্বর, ২০১৯ ০৬:৫৫ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ৫ম শ্রেণির English বিষয়ের Happy Birthday, Unite: 15 কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দিবেন।


মোঃ নুরুল ইসলাম
১০ ডিসেম্বর, ২০১৯ ১০:২০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
০৯ ডিসেম্বর, ২০১৯ ০১:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
০৯ ডিসেম্বর, ২০১৯ ১১:৩৯ পূর্বাহ্ণ

অভিনন্দন


মোঃ খলিলুর রহমান
০৯ ডিসেম্বর, ২০১৯ ১১:৩৩ পূর্বাহ্ণ

Let's enjo!