খবর-দার

তাহের মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে সম্মাননা ক্রেষ্ট প্রদান

মোহাম্মদ রফিকুল ইসলাম ০৩ জানুয়ারি,২০২০ ৮২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

তাহের মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে সম্মাননা ক্রেষ্ট প্রদান

কুষ্টিয়ার ভেড়ামারা বারমাইলে অবস্থিত তাহের মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামকে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি শিক্ষক মন্ডলীর পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে   আজ ১লা জানুয়ারী ২০২০ সকাল সাড়ে ১১টায় বিদ্যালয়ের বই উৎসব, বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম বিদ্যালয়ের প্রতিষ্টা এবং শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান এবং জাতীয়, জেলা , উপজেলা পর্যায় সেরা, শিক্ষক বাতায়নে সেরা কন্টেন নির্মাতা ৮বার, সেরা নেতৃত্ব নির্বাচিত হওয়ায় ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি নিজ হাতে ডিজিটাল প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে এই সম্মাননা ক্রেষ্ট তুলে দেন এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফারুক আহম্মেদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি আব্দুল মান্নান মন্ডল, পশ্চিম বাহিরচর ১২মাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি ফারুক আহমেদ, ভেড়ামারা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক খোলা কাগজ প্রতিনিধি এস.এম.আবু ওবাইদা-আল-মাহাদী এছাড়াও বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জামারুল ইসলাম, সহকারী শিক্ষক উম্মে ফাতেমা সহ শিক্ষক মন্ডলী পরিচালনা পরিষদের সদস্যসহ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আসাদুজ্জামান
২০ জানুয়ারি, ২০২০ ০২:৩৬ অপরাহ্ণ

অভিনন্দন স্যার!


মোঃ শহিদুল ইসলাম
০৭ জানুয়ারি, ২০২০ ০৬:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
০৭ জানুয়ারি, ২০২০ ১২:২১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন ও সমালোচনা করুন! ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
০৫ জানুয়ারি, ২০২০ ০৪:৪৬ অপরাহ্ণ

অভিনন্দন!


এস.এম.জাকারিয়া সুলতান
০৩ জানুয়ারি, ২০২০ ০৮:৩০ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভ কামনা রইল।


ননীগোপাল রায়
০৩ জানুয়ারি, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


নীল রতন বাগচী
০৩ জানুয়ারি, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

https://www.teachers.gov.bd/profile/nrbsir.লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট - সপ্তম (গ্যাসীয় বিনিময়) কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দিবেন। https://www.youtube.com/watch?v=n7X500_D5ac জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি ------শীর্ষক ভিডিও দেখার জন্য সবাইকে বিনীত অনুরোধ করছি ।পাঠ্যপু্স্তকে যে সকল উদ্ভিদ আছে তা পরিচয় করার জন্য আমার চেষ্টা থাকবে।নিজের মোবাইল ক্যামেরায় উদ্ভিদ ও এর বিভিন্ন অংশের ছবি বা চিত্র প্রিয় বাতায়নে আপলোড করছি। আশাকরি, জানা/অজানা/চেনা/অচেনা উদ্ভিদ মাল্টিমিডিয়া ক্লাসে ব্যবহার করা যাবে।


লাইলী আক্তার
০৩ জানুয়ারি, ২০২০ ০৬:৩৫ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ৫ম শ্রেণির English বিষয়ের Unit : 24, Cyclone Aila কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।