খবর-দার

হাওড় সম্মেলন পরবর্তী ভাবনা

মোঃ হাবিবুল্লাহ্ ০৩ জানুয়ারি,২০২০ ৭৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৭১ রেটিং ( )

সদ্য সমাপ্ত হলো হাওড় পাড়ের শিক্ষক সম্মেলন। যা ছিল এযাবত কালের সবচেয়ে বড় শিক্ষক সম্মেলন। সারা বাংলাদেশের প্রায় ৬৩ জেলার সেরা আইকন শিক্ষকদের এক অভূতপূর্ব মিলনমেলা ছিল এ সম্মেলনটি। একঝাক মেধাবী ও তরুন আইসিটি মনা শিক্ষকদের সুযোগ্য নেতৃত্বে এমন একটি মহতী কাজ করা সম্ভব হয়েছে। MAD খ্যাত দেশ সেরা আইকন আব্দুস সামাদ স্যার, সাথে ছিল নবী হোসেন, আশরাফ, আনোয়ার উদ্দিন হিরন, মাহবুব হাসান আমিরী স্যার সহ অনেক শিক্ষকদের কষ্টের ফল ছিল এই সম্মেলন। আয়োজন প্রথমে থেকে শুরু করে, অংশগ্রহণকারী শিক্ষক বাছাই, ডোনেশন সংগ্রহ, পুরস্কার, আবাসন, খাবার-দাবার, অতিথী আমন্ত্রণ সহ একটি জমকালো আয়োজনের সমাপ্তী। এতবড় একটি বিশাল কর্মযজ্ঞ!! সত্যি ভাবা যায়? তাদের প্রশংসা করার মত ভাষা আমার জানা নেই। আমি এমনি একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে সত্যি আনন্দিত। অসংখ্যা কৃতজ্ঞতা মহাপরিচালক মহোদয়ের প্রতি, যিনি উপস্থিত থেকে আমার অনেক আশার বানী শুনিয়েছেন। অনেক জেলা,উপজেলা শিক্ষা অফিসার বৃন্দ, বিদ্যালয়ের কমিটির সফল সভাপতিবৃন্দ, বীরমুক্তিযোদ্ধবৃন্দ যাদের কথায় সত্যিই অভিভূত হয়েছে। অনেক বেশি কৃতজ্ঞ রফিকুল ইসলাম সুজন স্যারের প্রতি, যিনি প্রত্যেকটি অতিথিদের সামনে শিক্ষকদেরকে এত চমৎকারভাবে উপস্থাপন করেছেন। তুলে ধরেছেন তাদের কাজের ফর্দ, সত্যিই অতুলনীয় সুজন স্যার। আরো একজন রয়েছেন অভিজিৎ স্যার, যিনি পর্দার আড়াল থেকে সবসময় আমাদের সকল ধরনের তথ্য দিয়ে সহযোগীতা করেন। আমি অভিজিৎ স্যারের প্রতি কৃতজ্ঞ। ধন্যবাদ জানাই মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে, যার ডিজিটাল বাংলাদেশের স্বপ্নই আমাদেরকে আজ এত সুন্দর একটি প্লাট ফর্মে এনে দাড় করিয়েছেন। কৃতজ্ঞ বর্তমান সরকারের সকলের প্রতি। আর দ্বিগুন উৎসাহ ও উদ্দীপনা নিয়ে এগিয়ে যাক শিক্ষকবৃন্দ এই প্রত্যাশায়।

মোঃ হাবিবুল্লাহ্

সহকারী শিক্ষক(আইসিটি)

কনেশ্বর এস.সি.এডওয়ার্ড ইনস্টিটিউশন

ডামুড্যা, শরীয়তপুর। 

ও জেলা অ্যাম্বাসেডর এবং সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা। 

মোবাইলঃ ০১৮৩৬৬২৪১৪৮, 

ইমেইলঃ habibullah.ksc@gamil.com

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শহিদুল ইসলাম
০৭ জানুয়ারি, ২০২০ ০৬:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
০৭ জানুয়ারি, ২০২০ ১২:২০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন ও সমালোচনা করুন! ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ মরিয়ম খাতুন
০৪ জানুয়ারি, ২০২০ ০৯:৫৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


লাইলী আক্তার
০৪ জানুয়ারি, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এই সপ্তাহের কনটেন্ট ৫ম শ্রেণির English বিষয়ের Unit : 24, Cyclone Aila কনটেন্টটি দেখবেন এবং মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


ননীগোপাল রায়
০৪ জানুয়ারি, ২০২০ ০৩:১৭ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃআনিছুর রহমান(সবুজ)
০৩ জানুয়ারি, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

thanks


মোছাঃ মাহ্‌মুদা বেগম
০৩ জানুয়ারি, ২০২০ ১০:০৪ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।নববর্ষের শুভেচ্ছা নিবেন।পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।