Loading..

খবর-দার

১২ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:৫৩ অপরাহ্ণ

সুনামগঞ্জ পিটিআই এর সুযোগ্য সুপারিন্টেনডেন্ট জনাব নির্মল চন্দ্র শর্মা মহোদয় ছাতক ইউআরসি-তে বিষয় ভিত্তিক বিজ্ঞান প্রশিক্ষণ পরিদর্শনে আসেন।।
আজ ছিল বিষয় ভিত্তিক বিজ্ঞান ট্রেনিং এর ৩য় দিন ।। 

দিনটি স্মরণীয় হয়ে থাকবে ।।

হটাৎ সুনামগঞ্জ পিটিআই এর সুযোগ্য  সুপারিন্টেনডেন্ট জনাব নির্মল চন্দ্র শর্মা মহোদয় আজ আমাদের প্রশিক্ষণ পরিদর্শনে আসেন। 
প্রায় ২ঘন্টা ব্যাপী বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন ।। আমাদের কাছ থেকে প্রশিক্ষণ এর বিষয়ে মতামত জানতে চান ।। 
তিনি বলেন, 2041 রূপকল্প বাস্তবায়ন করতে হলে আজকের শিশুদের বিজ্ঞানমনস্ক হিসেবে গড়ে তুলতে হবে ।। আর এ কাজটি করবেন আপনারা ।। নতুবা আমাদের স্বপ্ন, স্বপ্নই থেকে যাবে ।। 
তিনি আরো বলেন, বিজ্ঞানের যে যে অধ্যায়ে পরীক্ষণ রয়েছে তা শিক্ষার্থীদের দিয়ে করাতে হবে ।। সাথে ছিলেন ছাতক উপজেলার একজন দক্ষ ও সুযোগ্য উপজেলা শিক্ষা অফিসার জনাব মানিক চন্দ্র দাশ মহোদয় এবং আরেক জন মেধাবী, সদালাপী ও যোগ্য ইউআরসি ইন্সট্রাক্টর জনাব মোস্তফা আহসান হাবীব স্যার ।। উ. শি. অফিসার বিদ্যালয় গমন ও প্রস্তান এর সময়ের ব্যাপারে বিশেষ গুরুত্ব আরোপ করেন এবং শিক্ষার্থীদের রিডিং পড়ার ব্যাপারে বিশেষ যত্ন নেওয়ার কথা বলেন ।। ইউআরসি ইন্সট্রাক্টর স্যার, ট্রেনিং এর প্রতি বিশেষ যত্নবান হওয়ার কথা বলেন , পাশাপাশি প্রশিক্ষণলব্ধ জ্ঞান নিজ নিজ বিদ্যালয়ে কাজে লাগানোর প্রতি গুরুত্বারোপ করেন ।।

আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি  আমাদের দুইজন মেধাবী, বিনয়ী, সৃজনশীল ও সংস্কৃতিমনা Facilitator জনাব Ruhul Islam এবং Rajosree Poity .

মোঃ আল আমীন
ICT4E জেলা এম্বাসেডর, সুনামগঞ্জ।।