Loading..

খবর-দার

১৭ ফেব্রুয়ারি , ২০২০ ০৩:০৫ অপরাহ্ণ

আমি এই পাক্ষিক সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করছি

?অবশেষে জয়ী আমি?

 ??স্বপ্ন আজ সত্যি হলো ??

প্রথমেই কৃতজ্ঞতা জানাই মহান সৃষ্টিকর্তার প্রতি।

 মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর কৃর্তক a2i প্রকল্পের অধীনে পরিচালিত শিক্ষা  বিভাগের জনপ্রিয় ওয়েব পোর্টাল "শিক্ষক বাতায়ন" যেখানে ৪০৬৫৬৯জন শিক্ষক  শিক্ষিকা ডিজিটাল কন্টেন্ট তৈরি ও ডিজিটাল শিক্ষামূলক কাজে নিযুক্ত আছেন। 

 আজ সেই কাংখিত দিন যার প্রতিক্ষায় অক্লান্ত পরিশ্রম করে গেছি দিবানিশি  নিজের সংসারের প্রিয় মুখগুলো থেকে বিছিন্ন হয়ে। অবশেষে......... স্বপ্ন  সত্যি হল আজ  "সেরা কন্টেন্ট নির্মাতা "। যা ১৫/০২/২০২০খ্রীস্টাব্দ  শনিবার শিক্ষক বাতায়ন নামক ওয়েবসাইটে প্রকাশ করেছে।

 আমার চাকরি জীবনের  শ্রেষ্ঠ পাওয়া এটা। সেরা হওয়ার খবরটা শুনে আমি খুশিতে আত্মহারা হয়ে  গিয়েছিলাম। সে সময় আমি ষষ্ঠ শ্রেনির ইংরেজি বিষয়ে পাঠদান করছিলাম,  শামসুদ্দোহা স্যার ফোন করে অভিনন্দন জানায়। বোঝাতে পারব না সে অনুভূতির কথা।

কৃতজ্ঞতা স্বীকারঃ

 ধন্যবাদ জানাই a2i(Access to Information)কর্মকর্তা বৃন্দ সহ সম্মানিত  প্যাডাগজি রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা এবং বাতায়ন প্রেমী শিক্ষক  যারা আমাকে প্রতিনিয়ত রেটিং, কমেন্ট করে সাহস জুগিয়েছেন।

যাদের অনুপ্রেরণায় আমি সিক্তঃ

 মমতাজ শরিফ(সহধর্মিনী), নূরানী আকিদা(দিনাজপুর), রোমানা পারভিন (চুয়াডাংগা), মোঃ আব্দুল মজিদ  স্যার(কিশোরগঞ্জ) ও আমার সহকর্মী বৃন্দ।

কৃতজ্ঞতা জানাই জনাব মোঃ  জাকির হোসেন (একাডেমিক সুপারভাইজার,নিয়ামতপুর,নওগাঁ),শামসুদ্দোহা  (নিয়ামতপুর,নওগাঁ),রাহাত আলমগীর (নাটোর), মোঃ শাহ আলম স্যার(নায়েম),মোঃ  ফকরুল স্যার(নায়েম), মখলেসা ইকবাল রুহানা (বদলগাছি,নওগাঁ), সেলিনা  খাতুন(চট্টগ্রাম), ক্যামব্রিয়ান হাসান স্যার, ও বাবুল আকতার(হবিগঞ্জ),  সবুজ হাসান(বাঘেরহাট)।

ধন্যবাদ সকলকে

 মোহাঃ শরিফুল ইসলাম

 সহকারী শিক্ষক,

 চৌরাপাড়া ফাযিল মাদ্রাসা,

 নিয়ামতপুর, নওগাঁ।

 ICT4E জেলা অ্যাম্বসেডর ও সেরা কন্টেন্ট নির্মাতা – ১৫।০২।২০২০ইং