প্রেজেন্টেশন

শ্রেণি: ৩য়, বিষয়: শারীরিক শিক্ষা, পাঠের শিরোনাম: বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ

মিনহাজুল ইসলাম ০৭ মার্চ,২০২০ ৯৩ বার দেখা হয়েছে ২৩ লাইক ২৭ কমেন্ট ৪.৫৭ রেটিং ( ২৮ )

শিখনফলঃ

১।দৌড় শুরুর পূর্বে ওয়ার্ম-আপ কেন করতে হয় বলতে পারবে

২।বিভিন্ন ধরনের দৌড়ের কৌশল বলতেনিজে করে দেখাতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ সোহেল কবীর
১২ মার্চ, ২০২০ ১১:৩৭ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । (করোনা ভাইরাস নিয়ে) আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো। এবং আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায়


নুরুল আজিজ
০৯ মার্চ, ২০২০ ০৮:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট (Linking Words/ Connectors) দেখে লাইক, কমেন্ট ও রেটিং দিবেন আশাকরি। পূর্ণ কামনা করছি। সম্ভব হলে ফিডব্যাক দিবেন। সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ।


আব্দুল ওয়াহেদ
০৮ মার্চ, ২০২০ ১০:৪৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোছাঃ মরিয়ম খাতুন
০৮ মার্চ, ২০২০ ০৮:৫৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা। মানসম্মত কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভ কামনা । আমার কনটেন্ট দেখার অনুরোধ রইল।


মোঃ কবির উদ্দিন
০৮ মার্চ, ২০২০ ০৮:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন।আমার ছবির উপর ক্লিক করে আমার এ সপ্তাহের কন্টেন্টে রেটিং সহ মতামত দেওয়ার আহবান রইল।


মোঃ হারুন অর রশিদ
০৮ মার্চ, ২০২০ ০৮:৪২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার মতামত পেলেই আমার ক্ষুদ্র প্রচেষ্টা স্বার্থক হবে।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৮ মার্চ, ২০২০ ০৮:২৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
০৮ মার্চ, ২০২০ ০৮:০৪ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


ননীগোপাল রায়
০৮ মার্চ, ২০২০ ০৫:১২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


এইচ.এম. মতিউর রহমান
০৮ মার্চ, ২০২০ ০২:২২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


হরেন চন্দ্র দাস
০৮ মার্চ, ২০২০ ০২:০৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন ও সমালোচনা করুন! ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সঞ্জয় ভৌমিক
০৮ মার্চ, ২০২০ ১২:৫০ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট। আপনার জন্য রইল লাইক,রেটিংসহ শুভ কামনা। আমার কনটেন্ট https://www.teachers.gov.bd/content/details/529533 "স্থুলতা" দেখে লাইক,রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
০৮ মার্চ, ২০২০ ১২:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ মেরাজুল ইসলাম
০৮ মার্চ, ২০২০ ১২:২১ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


কামরুল হাসান আহমেদ
০৮ মার্চ, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। পূর্ণ রেটিং সহ আপনার সু- স্বাস্থ্য কামনা করছি। শিক্ষক বাতায়ন পোর্টালের হোমপেজে "খোলা জানালা ব্লগে " আমাদের দেশের শিক্ষা ব্যবস্থা শিরোনামে যে লেখাটি দেখছেন তা আমার লেখা। সকলের কাছে অনুরোধ ব্লগটি পড়ে মন্তব্য করবেন। "ব্রিটিশ শাসন - পলাশীর যুদ্ধ" বাংলাদেশ ও বিশ্ব পরিচয় পঞ্চম শ্রেণির উপর আমার ৩০ তম কনটেন্টটি আপলোড করা হয়েছে আমার অন্যান্য প্রেজেন্টেশন দেখে রেটিং প্রদান করতে মহোদয় গণকে অনুরোধ করছি।।


মোঃ জহিরুল ইসলাম
০৮ মার্চ, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ

স্যার! মুজিব বর্ষের মুজিবীয় শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন। স্বাধীনতার মাস মার্চ , অনিন্দ্য সুন্দর কন্টেন্টের জন্য আপনাকে নিরন্তর শুভেচ্ছা। সুন্দর ও সুখময় হোক আপনার এই পূর্ণ প্রয়াস এবং পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। আমার সবগুলো কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ রইল। আমার প্রোফাইল লিঙ্কঃ https://www.teachers.gov.bd/profile/jahirdu31


মোঃ শাহাব উদ্দিন
০৮ মার্চ, ২০২০ ০৯:৩৬ পূর্বাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য ধন্যবাদ ।পূর্ন রেটিংসহ শুভকামনা


বিপুল কুমার সরকার
০৮ মার্চ, ২০২০ ১২:৩০ পূর্বাহ্ণ

স্যার, নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


নিমাই চন্দ্র মন্ডল
০৭ মার্চ, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ ধন্যবাদ । আমার উদ্ভাবনের গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য আহবান জানাচ্ছি


আবু ছালেহ মোহাম্মদ নোমান
০৭ মার্চ, ২০২০ ১১:২৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ ধন্যবাদ । আমার উদ্ভাবনের গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য আহবান জানাচ্ছি।


মোঃ শফিকুল ইসলাম
০৭ মার্চ, ২০২০ ১১:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোহাম্মদ আব্দুল হান্নান
০৭ মার্চ, ২০২০ ১১:০০ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো ।


দুলাল কুমার মন্ডল
০৭ মার্চ, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা।সুন্দর ও মানসম্মত কনটেন্ট আপলোডের জন্য পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। এ পাক্ষিকে আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ করছি।


শবনম মোস্তারি
০৭ মার্চ, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০৭ মার্চ, ২০২০ ১০:২৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে শুভকাম। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের আহবান করছি। ধন্যবাদ।


তাছলিমা আক্তার
০৭ মার্চ, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা বিষয়ের পাঠ ৯ ( উ, ঊ ) কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


আব্দুল্লাহ আত তারিক
০৭ মার্চ, ২০২০ ১০:১২ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।