প্রেজেন্টেশন

প্রথমম শ্রেণি, বাংলা, অধ্যায় ৩০

মোঃ তাজুল ইসলাম ০৮ মার্চ,২০২০ ১২৫ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৯ কমেন্ট ৪.৫৮ রেটিং ( ১৯ )

আমার ১৯তম কনটেন্ট আজ আপলোড করলাম। সবার মন্তব্য ও শেয়ার আশা করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ সোহেল কবীর
১১ মার্চ, ২০২০ ১১:২৩ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । (করোনা ভাইরাস নিয়ে) আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো। এবং আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম ।


লুৎফর রহমান
০৯ মার্চ, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/531468


মোছাঃ মরিয়ম খাতুন
০৯ মার্চ, ২০২০ ০৮:৫০ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আপনার সফলতা কামনা করি। আমার কনটেন্ট দেখার অনুরোধ রইল।


মোঃ আব্দুল আহাদ
০৯ মার্চ, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক ও কমেন্ট সহ অভিনন্দন।আপনার সফলতা কামনা করছি। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল। ভালো লাগলে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার অনুরোধ রইল।


নুরুল আজিজ
০৯ মার্চ, ২০২০ ০৭:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট (Linking Words/ Connectors) দেখে লাইক, কমেন্ট ও রেটিং দিবেন আশাকরি। পূর্ণ কামনা করছি। সম্ভব হলে ফিডব্যাক দিবেন। সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ।


মোঃ তৌফিকুল ইসলাম
০৯ মার্চ, ২০২০ ০৭:৩৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোঃ শহিদুল ইসলাম
০৯ মার্চ, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


এইচ.এম. মতিউর রহমান
০৯ মার্চ, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
০৯ মার্চ, ২০২০ ০৯:৪৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার এবং আপনার গঠনমূলক মতামত ও রেটিং প্রত্যাশা করছি ।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৯ মার্চ, ২০২০ ০৭:১৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
০৮ মার্চ, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

স্যার, নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


দুলাল কুমার মন্ডল
০৮ মার্চ, ২০২০ ১০:৫৩ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইলো। সুন্দর ও মানসম্মত কনটেন্ট আপলোডের জন্য লাইক,পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মন্তব্যের জন্য বিনীত অনুরোধ রইলো।


তাছলিমা আক্তার
০৮ মার্চ, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা বিষয়ের পাঠ ১০ ( ঋ ) কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/profile/taslimahtran


আবদুল্লাহ- আল- মামুন
০৮ মার্চ, ২০২০ ১০:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


সঞ্জয় ভৌমিক
০৮ মার্চ, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট। আপনার জন্য রইল লাইক,রেটিংসহ শুভ কামনা। আমার কনটেন্ট https://www.teachers.gov.bd/content/details/529533 "স্থুলতা" দেখে লাইক,রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০৮ মার্চ, ২০২০ ১০:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে শুভকামনা। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের জন্য আহবান জানাচ্ছি।


মোঃ মিজানুর রহমান
০৮ মার্চ, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

ডিয়ার মুজিব বর্ষের শুভেচ্ছা । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
০৮ মার্চ, ২০২০ ১০:০৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । চমৎকার কনটেন্ট নির্মাণের জন্য রেটিং, লাইক, কমেন্ট ও অভিনন্দন। আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


মোঃ জহিরুল ইসলাম
০৮ মার্চ, ২০২০ ০৯:৫৫ অপরাহ্ণ

স্যার! মুজিব বর্ষের মুজিবীয় শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন। স্বাধীনতার মাস মার্চ , অনিন্দ্য সুন্দর কন্টেন্টের জন্য আপনাকে নিরন্তর শুভেচ্ছা। সুন্দর ও সুখময় হোক আপনার এই পূর্ণ প্রয়াস এবং পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। আমার সবগুলো কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ রইল। আমার প্রোফাইল লিঙ্কঃ https://www.teachers.gov.bd/profile/jahirdu31