নেতৃত্বের গল্প

১ম জাতীয় আইসিটি জাম্বুরী

শারমিন আক্তার ০৯ মার্চ,২০২০ ৫৭ বার দেখা হয়েছে ১০ লাইক ১৭ কমেন্ট ৪.৬৫ রেটিং ( ১৭ )

গার্ল ইন স্কাউটের ইউনিট লিডার হিসেবে ১ম জাতীয় আইসিটি জাম্বুরীতে সানশাইন মডেল হাই স্কুলের শিক্ষার্থীদের নিয়ে অংশগ্রহণ করেছিলাম।শিক্ষার্থীদের পারফরমেন্স এতটাই জীবন ঘনিষ্ট ছিল যে তারা আইসিটি প্রতিমন্ত্রীর কাছ থেকে প্রশংসিত ও পুরস্কৃত হয়েছিল।

গতবছরের ১ম জাতীয় আইসিটি জাম্বুরীর হাইকিং সেকশনে শিক্ষার্থীদের অনুভূতি। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২৯ মে, ২০২০ ০৮:০৮ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


শাহরিণা বিণ সুইটি
১৭ এপ্রিল, ২০২০ ০১:৪৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
১৫ এপ্রিল, ২০২০ ০৭:৩১ অপরাহ্ণ

অনেক সুন্দর কন্টেন্ট প্রস্তুত করেছেন। পূর্ণ রেটিং, লাইকসহ শুভকামনা আপনার জন্য


মোঃ হাফিজুল ইসলাম
০৫ এপ্রিল, ২০২০ ০৯:১৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


বিশ্ব নাথ দাস
২৭ মার্চ, ২০২০ ০২:৩৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি ও মান সম্মত সেরা নেতৃত্বের গল্প আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


ইশরাত জাহান
২২ মার্চ, ২০২০ ১০:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।করোনা ভাইরাস প্রতিরোধে আমরা সকলে সচেতন হই।আল্লাহ সবাইকে হেফাজত করুন।আমার কনটেন্ট দেখে রেটিং করার জন্য সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/54065


সৈয়দা শাহীনুুর পারভীন
২১ মার্চ, ২০২০ ০৭:৩৮ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা রইলো। আমার উদ্ভাবনীর গল্প দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
১৫ মার্চ, ২০২০ ০৫:০৭ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


মোঃ সোহেল কবীর
১৩ মার্চ, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

(করোনা ভাইরাস নিয়ে) আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো। ভালো লাগলে লাইক এবং রেটিং কামনা করি। দয়া করে আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। আমিও আপনার সাফল্য কামনা করি।


ননীগোপাল রায়
১২ মার্চ, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোঃ মেরাজুল ইসলাম
১১ মার্চ, ২০২০ ১২:০২ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ৫৮ তম কনটেন্ট ৩য় শ্রেণির বাওবি বিষয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । এম. মেরাজুল ইসলাম জেলা অ্যাম্বাসেডর , হবি গঞ্জ । "সেরা কন্টেন্ট নির্মাতা;


মোছাঃ মরিয়ম খাতুন
১১ মার্চ, ২০২০ ০৮:৩০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখার অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
০৯ মার্চ, ২০২০ ০৯:৪১ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আজ উপস্থাপন করেছি অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কামরুল হাসানের লেখা আমাদের লোকশিল্প প্রবন্ধটি । শ্রদ্ধেয় পেডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাবৃন্দ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্বদানকারী, ICT4e অ্যাম্বাসেডরবৃন্দ ও বাতায়নপ্রেমী সকল স্যারকে আমার আপলোডকৃত কন্টেন্ট সমূহ দেখে প্রয়োজনীয় পরামর্শ ও রেটিং দিয়ে আমাকে আপনাদের সাথে একসাথে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।


তাছলিমা আক্তার
০৯ মার্চ, ২০২০ ০৯:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা বিষয়ের পাঠ ১০ ( ঋ ) কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/profile/taslimahtran


লাইলী আক্তার
০৯ মার্চ, ২০২০ ০৭:৩৬ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ জিয়াউর রহমান
০৯ মার্চ, ২০২০ ০১:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শহিদুল ইসলাম
০৯ মার্চ, ২০২০ ১২:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com