ভিডিও কনটেন্ট

পুথি পাঠ। পল্লী সাহিত্য চর্চা

কামরুল হাসান আহমেদ ০৯ মার্চ,২০২০ ৫৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

পল্লীর পরতে পরতে বিলুপ্তপ্রায় বাংলা সাহিত্যের নানা সাহিত্যকর্মের সাথে নতুনভাবে পরিচয় করে দেবার ক্ষুদ্র প্রয়াস নিয়ে আমাদের এই "বাংলার মেঠো পথ " চ্যানেলটি যাত্রা শুরু করেছে । পথে পথে সাধারন মানুষের সাহিত্য চর্চা অন্যান্য জায়গায় আশ্রয় গ্রহণ করে,তা প্রচার করতে পারবেন বলে আশা করছি । আর এভাবেই বিলুপ্তির হাত থেকে রক্ষা পেতে পারে আমাদের পল্লী সাহিত্য । বাদ্যযন্ত্র প্রধান নয় বরং কণ্ঠপ্রাধান্যের উপর জোর করেই টিকে থাকার লড়াই করার নামই জীবন সাহিত্য ।।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল্লাহ আত তারিক
০৯ মার্চ, ২০২০ ০৯:৩৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আজ উপস্থাপন করেছি অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কামরুল হাসানের লেখা আমাদের লোকশিল্প প্রবন্ধটি । শ্রদ্ধেয় পেডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাবৃন্দ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্বদানকারী, ICT4e অ্যাম্বাসেডরবৃন্দ ও বাতায়নপ্রেমী সকল স্যারকে আমার আপলোডকৃত কন্টেন্ট সমূহ দেখে প্রয়োজনীয় পরামর্শ ও রেটিং দিয়ে আমাকে আপনাদের সাথে একসাথে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।


মোঃ শহিদুল ইসলাম
০৯ মার্চ, ২০২০ ০৮:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ কবির উদ্দিন
০৯ মার্চ, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন। আমার ছবির উপর ক্লিক করে আমার কন্টেন্টে লাইক,রেটিং ও মতামত দেওয়ার জন্য আহবান রইল।