প্রেজেন্টেশন

বিষয় - বাংলা প্রথম পত্র

তামান্না আশরাফী ১১ মার্চ,২০২০ ১২৩ বার দেখা হয়েছে ১৯ লাইক ৩১ কমেন্ট ৪.৫৯ রেটিং ( ২৯ )

 পল্লীসাহিত্য 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হারুনর রশীদ
১২ মার্চ, ২০২০ ১১:২৯ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । চকৎকার কনটেন্ট নির্মাতা পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


তামান্না আশরাফী
১২ মার্চ, ২০২০ ০৩:০০ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার ।


মোঃ মিজানুর রহমান
১২ মার্চ, ২০২০ ০১:৩৯ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ অনুগ্রহ করে আমার এই সপ্তাহের ৬ষ্ঠ কনটেন্টটি দেখবেন । ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমি বাতায়ন এর একজন সেরা কন্টেন্ট নির্মাতা হতে চাই, ইনশাআল্লাহ। তাই অনুগ্রহ করে আমাকে সে সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । মোঃ মিজানুর রহমান, সহকারী শিক্ষক, নারিকেলী উচ্চ বিদ্যালয়, জামালপুর সদর, জামালপুর।


মোঃ সোহেল কবীর
১১ মার্চ, ২০২০ ০৯:২৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । (করোনা ভাইরাস নিয়ে) আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো। এবং আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম ।


সন্তোষ কুমার বর্মা
১১ মার্চ, ২০২০ ০৮:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ তৌফিকুল ইসলাম
১১ মার্চ, ২০২০ ০৭:৫২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ৮০তম কন্টেন্ট এ আপনার লাইক, রেটিংসহ মন্তব্য প্রার্থনা করছি।


মোঃ মিজানুর রহমান
১১ মার্চ, ২০২০ ০৫:৩৯ অপরাহ্ণ

ডিয়ার মুজিব বর্ষের শুভেচ্ছা । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল ওয়াহেদ
১১ মার্চ, ২০২০ ০৫:০৯ অপরাহ্ণ

নাইস প্রেজেন্টেশন।লাইক ও রেটিংসহ ধন্যবাদ।আমার কনটেন্ট দেখার অনুরোধ রইল।


শবনম মোস্তারি
১১ মার্চ, ২০২০ ০৪:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ সুহেল মিয়া
১১ মার্চ, ২০২০ ০৪:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল


এইচ.এম. মতিউর রহমান
১১ মার্চ, ২০২০ ০৩:৪৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


নুরুল আজিজ
১১ মার্চ, ২০২০ ০৩:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট (Linking Words/ Connectors) দেখে লাইক, কমেন্ট ও রেটিং দিবেন আশাকরি। পূর্ণ কামনা করছি। সম্ভব হলে ফিডব্যাক দিবেন। সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ।


বিপুল কুমার সরকার
১১ মার্চ, ২০২০ ০১:৫০ অপরাহ্ণ

স্যার, নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোসাঃ রওশন আরা পারভীন
১১ মার্চ, ২০২০ ০১:০৪ অপরাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ শহিদুল ইসলাম
১১ মার্চ, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ হুমায়ূন কবীর
১১ মার্চ, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


আবুল কালাম আজাদ
১১ মার্চ, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের কনটেন্ট ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের মাটি দূষণ কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । আবুল কালাম আজাদ , জেলা অ্যাম্বাসেডর , চাঁপাইনবাবগঞ্জ।


বিল্লাল হোসেন
১১ মার্চ, ২০২০ ০৯:৫৮ পূর্বাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ আব্দুল কাদির
১১ মার্চ, ২০২০ ০৯:৫৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
১১ মার্চ, ২০২০ ০৯:০৩ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ৫৮ তম কনটেন্ট ৩য় শ্রেণির বাওবি বিষয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । এম. মেরাজুল ইসলাম জেলা অ্যাম্বাসেডর , হবি গঞ্জ । "সেরা কন্টেন্ট নির্মাতা;


আব্দুল্লাহ আত তারিক
১১ মার্চ, ২০২০ ০৮:০০ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আমার উপস্থাপিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কামরুল হাসানের লেখা আমাদের লোকশিল্প প্রবন্ধটি দেখার অনুরোধ জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো। https://teachers.gov.bd/content/details/533301


মোহাম্মদ সাহাব উদ্দিন
১১ মার্চ, ২০২০ ০৭:৫৮ পূর্বাহ্ণ

কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় রেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান পরামর্শ ও মতামত প্রদান করার অনু্রোধ করছি।


মুহাম্মাদ আলীমুদ্দীন
১১ মার্চ, ২০২০ ০৭:৪৫ পূর্বাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ গোলাম ওয়ারেছ
১১ মার্চ, ২০২০ ০৭:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে শুভকাম। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


মোঃ আনোয়ার হোসেন
১১ মার্চ, ২০২০ ০৭:১৫ পূর্বাহ্ণ

শুভেচ্ছা ও মুজিব বর্ষের উষ্ণ অভিনন্দন। "লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল । আমার ১১ মার্চ তারিখের কন্টেন্ট " মানুষ" ২য় খণ্ড কাজী নজরুল ইসলাম ,দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ রইল। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/534254


কামরুন্নাহার
১১ মার্চ, ২০২০ ০৭:১২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে পূর্ন রেটিংসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


সুলতানুল আরেফীন
১১ মার্চ, ২০২০ ০৭:১০ পূর্বাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মো. সাখাওয়াত হোসেন
১১ মার্চ, ২০২০ ০৬:০৬ পূর্বাহ্ণ

পরম বন্ধুত্তের নিখাদ ভালোবাসা, শিক্ষক বাতায়নে সিক্ত হোক আপনার প্রতিটা দিন । নিন্দুকেরা যাই বলুক বাতায়ন আমাকে আপনাকে সমৃদ্ধ করছে এটাই বাস্তব। (সাখাওয়াত হোসেন বিদ্যুৎ, সহকারী শিক্ষক, কানুহরপুর দাখিল মাদ্রাসা, খড়িখালী, সদর, ঝিনাইদহ, মোবাইল-০১৭১৫৬৭১০৯৬, মেইল: shbiddut@gmail.com)


তাছলিমা আক্তার
১১ মার্চ, ২০২০ ০৬:০২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা বিষয়ের পাঠ ১০ ( ঋ ) কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/profile/taslimahtran


মোছাঃ মরিয়ম খাতুন
১১ মার্চ, ২০২০ ০৫:৩৯ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন। শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে গঠনমূলক পরামর্শ এবং রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


নিমাই চন্দ্র মন্ডল
১১ মার্চ, ২০২০ ০৫:২৫ পূর্বাহ্ণ

vপূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।