প্রেজেন্টেশন

"মানুষ"২য় খণ্ড ,৯ম শ্রেণি, সম্মানিত পেডাগজি রেটার, বাতায়ন কর্তৃপক্ষ ও বাতায়নপ্রেমী শিক্ষকবৃন্দ আমার এ সপ্তাহের আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি।

মোঃ আনোয়ার হোসেন ১১ মার্চ,২০২০ ৪৫১ বার দেখা হয়েছে ১০৮ লাইক ২৩৭ কমেন্ট ৪.৬৯ রেটিং ( ১২৭ )

এই পাঠশেষে শিক্ষার্থীরা...  

১।  নির্বাচিত অংশের (মসজিদে---স্বার্থের জয়) ছবির মাধ্যমে পাঠ বিশ্লেষণ করতে পারবে;

২।  নতুন কিছু দুর্বোধ্য শব্দের অর্থ বলতে পারবে;

৩।  বিতাটিতে কবি  মোল্লার যে অমানবিক আচরণের দিক তুলে ধরেছেন তা ব্যাখ্যা করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃ রাফিয়া খাতুন
১২ জুলাই, ২০২০ ০৪:০৪ অপরাহ্ণ

অনেক অনেক শুভকামনা রইল | লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল | আপনার কনটেন্ট মানসম্মত ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন ধন্যবাদ |


মেফতাহুন নাহার
২২ জুন, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মীর কামরুল ইসলাম
২০ জুন, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবদুল কারি
২০ জুন, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোহাম্মদ ইয়াদ আলী
২০ জুন, ২০২০ ০৯:১৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।


মোঃ ফরিদ উদ্দীন
২০ জুন, ২০২০ ০৮:৫৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২০ জুন, ২০২০ ০৮:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ আব্দুল কাদির
২০ জুন, ২০২০ ০৮:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মো:আব্দুর রউফ
২০ জুন, ২০২০ ১১:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
১৯ জুন, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/586060


মোহাম্মদ আব্দুল মালেক
১৮ জুন, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ নুরুল ইসলাম
১৮ জুন, ২০২০ ০৬:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার উদ্ভাবনের গল্পগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাখাওয়াত হোসেন
১৭ জুন, ২০২০ ১২:৫৯ পূর্বাহ্ণ

অভিনন্দন! লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন, ভালো থাকুন।


লাইলী আক্তার
১৬ জুন, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার আমার কনটেন্ট দেখার জন্য। লাইক এবং পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।


মোহাম্মদ মনির আহমদ
১৬ জুন, ২০২০ ০৫:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাখাওয়াত হোসেন
১৬ জুন, ২০২০ ০৫:১২ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং ও কমেন্ট এবং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আমার আপলোডকৃত এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল।


নাজমুন্নাহার শিউলি
১৫ জুন, ২০২০ ১০:৩৬ অপরাহ্ণ

Best wishes


সুজিত দেব
১৪ জুন, ২০২০ ০৪:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সুজিত দেব
১৪ জুন, ২০২০ ০৪:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মো: নজরুল ইসলাম
১৪ জুন, ২০২০ ০৬:১২ পূর্বাহ্ণ

স্যার , আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো ।


পিন্টু চক্রবর্ত্তী
১৪ জুন, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা, দেখে মুগ্ধ হলাম, পূর্ণ রেটিং ,লাইক সহ শুভ কামনা। সবসময় নিরাপদে থাকবেন, সুস্থ থাকবেন। আমার ছবিতে ক্লিক করে আপলোডকৃত কন্টেট ও ব্লগে লাইক, পূর্ণ রেটিং সহ মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৩ জুন, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


মোঃ মাহাবুর রশিদ
১৩ জুন, ২০২০ ০৯:৩৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি এবং সেই সাথে আপনার সুস্থতা কামনা করছি ।


আবদুল আজিজ
১০ জুন, ২০২০ ১০:২৫ অপরাহ্ণ

পূর্ণরেটিংস,লাইক ও কমেন্টসহ আপনার জন্য্ শুভ কামনা স্যার । আপনার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করছি


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
০৯ জুন, ২০২০ ০৯:৪০ অপরাহ্ণ

GO Ahead


মোহাম্মদ আব্দুল মালেক
০৯ জুন, ২০২০ ০৭:৪৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৯ জুন, ২০২০ ০৬:১৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ মিজানুর রহমান
০৯ জুন, ২০২০ ০৫:১৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট নির্মান করার জন্য আপনাকে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ১৬ ও ১৭ নং কনটেন্ট দুইটি দেখে লাইক, কমেন্ট ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/574876 https://www.teachers.gov.bd/content/details/579832


হিরেন্দ্র দেবনাথ
০৯ জুন, ২০২০ ০১:১৫ অপরাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice innovation story and best wishes including full ratings. Please give your like, comments and ratings after watching my contents. https://www.teachers.gov.bd/profile/hirendra0501


মুহাম্মদ লোকমান
০৮ জুন, ২০২০ ০৯:৪০ অপরাহ্ণ

আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।শুভকামনা রইলো।


রমজান আলী
৩০ মে, ২০২০ ১২:২৫ অপরাহ্ণ

ঈদ মোবারক। লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ।


এম সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১৮ মে, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। আমার আপলোডকৃত ২৩ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/722337


সিকদার মোঃ শাজিদুর জাহান
৩০ এপ্রিল, ২০২০ ১১:২৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ রইল।


মোস্তাফিজুর রহমান
২৯ এপ্রিল, ২০২০ ১১:৪৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শহিদুল হক
২৯ এপ্রিল, ২০২০ ০৬:১৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি কন্টেন্ট আপলোড করায় রেটিংসহ আপনাকে ধন্যবাদ। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং গঠনমূলক মতামতসহ রেটিং করার জন্য বিনীতভাবে অনুরোধ রইলো।


রিকন চন্দ্র দাশ
২৯ এপ্রিল, ২০২০ ০২:৩৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


মো: নজরুল ইসলাম
২৯ এপ্রিল, ২০২০ ০৫:৪৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং, সুচিন্তিত মতামত ও মূল্যবান পরামর্শ প্রদান করার বিনীত অনুরোধ রইলো


মাহফুজা ইয়াসমীন শ্রাবণী
২৯ এপ্রিল, ২০২০ ০২:০২ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা। লাইক ও রেটিংসহ শুভকামনা রইলো স্যার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নে থাকুন।


মোঃ মাজহারুল ইসলাম
২৮ এপ্রিল, ২০২০ ০৮:১৫ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


কিশোর বৈরাগী
২৮ এপ্রিল, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা রইল ।


মো: নজরুল ইসলাম
২৮ এপ্রিল, ২০২০ ০৫:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পক্ষের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান ও রেটিং, লাইক ও কমেন্ট করার জন্য বিনীত অনুরোধ রইল।


নিগার সুলতানা
২৭ এপ্রিল, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো: নজরুল ইসলাম
২৭ এপ্রিল, ২০২০ ০৭:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা।আমার কন্টেন্ট দেখে মতামত দেয়ার বিনীত অনুরোধ রইলো।


দুলাল হালদার
২৭ এপ্রিল, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আব্দুল মালেক
২৬ এপ্রিল, ২০২০ ০৯:৫৭ অপরাহ্ণ

দূরে দূরে কাছে থাকুন , নিজের সুস্থতা নিজেই রাখুন । সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মো মারুফুল হক
১৩ এপ্রিল, ২০২০ ১০:৫৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন ও আমাদের সকলকে সমৃদ্ধ করার জন্য অনেক ধন্যবাদ। এই বিশেষ সময়ে ঘরে থাকুন সবাইকে ঘরে রাখুন নিজে সুস্থ থাকুন প্রজন্মকে সুস্থ রাখুন আর সময় পেলে আমার প্রফাইলটা ঘুরে আসুন। লাইক, রেটিং ৫ সহ শুভকামনা।


অচিন্ত্য কুমার মন্ডল
১২ এপ্রিল, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/552428


মোঃ ফিরোজ কবির
১২ এপ্রিল, ২০২০ ১০:৫৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মো: রাসেল হোসাইন
১১ এপ্রিল, ২০২০ ০১:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১১ এপ্রিল, ২০২০ ০৭:০১ পূর্বাহ্ণ

পূর্ণরেটিং, লাইকসহ শুভ কামনা রইল। আমার কন্টেন্টগুলি দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার অনুরোধ রইল।


রুবাইয়া সুলতানা
০৯ এপ্রিল, ২০২০ ১২:১৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার ১১ তম কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবুল কালাম
০৮ এপ্রিল, ২০২০ ১০:০৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ।


মোঃ সিরাজুল আমিন চৌধুরী
০৭ এপ্রিল, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন ও আমাদের সকলকে সমৃদ্ধ করার জন্য অনেক ধন্যবাদ। এই বিশেষ সময়ে ঘরে থাকুন সবাইকে ঘরে রাখুন নিজে সুস্থ থাকুন প্রজন্মকে সুস্থ রাখুন আর সময় পেলে আমার প্রফাইলটা ঘুরে আসুন। লাইক, রেটিং ৫ সহ শুভকামনা।


মোঃ আবুল কালাম
০৩ এপ্রিল, ২০২০ ০২:০৫ অপরাহ্ণ

খুবই সুন্দর হয়েছে কন্টেন্ট।পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


এম সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০২ এপ্রিল, ২০২০ ০৯:০০ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার ১৯তম কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি। করোনাভাইরাস মোকাবেলায় শঙ্কা নয়, দরকার সচেতনতা। বাড়ির বাইরে না গিয়েও ডিজিটালি কানেক্টেড থাকা, রেগুলারলি হাত ধোয়া এবং Social Distancing এর মাধ্যমেই সম্ভব করোনা প্রতিরোধ, ইনশাআল্লাহ। আল্লাহ আপনাকে ভালো রাখুক, আমিন।


মোছাঃ মাকছুদা বেগম
০২ এপ্রিল, ২০২০ ০৮:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


জেসমিন আক্তার জাহান
০২ এপ্রিল, ২০২০ ০৮:১৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
৩০ মার্চ, ২০২০ ০৬:১৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি মান সম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। মো: আতাউর রহমান ICT4E জেলা অ্যাম্বাসেডর , মাদারীপুর।


এস,এম নজরুল ইসলাম
২৭ মার্চ, ২০২০ ০৪:৫৬ অপরাহ্ণ

স্যার ব্লগে লিখুন। ধন্যবাদ


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৬ মার্চ, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা । আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ ফজর আলী
২৬ মার্চ, ২০২০ ১০:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক ,কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


সুমনা পাল
২৬ মার্চ, ২০২০ ১২:৩২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করবেন আশা করছি।


কাজী মোঃ শাহানুর আলম
২৫ মার্চ, ২০২০ ১০:৪৯ অপরাহ্ণ

very good presentetion.sir go ahead


সন্তোষ কুমার বর্মা
২৫ মার্চ, ২০২০ ০২:৫০ অপরাহ্ণ

পুর্ন রেটিং সহ ধন্যবাদ, আমার এ সপ্তাহের আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত,রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার বিনীত অনুরোধ করছি।


মোঃ কামরুল হাছান
২৪ মার্চ, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২৩ মার্চ, ২০২০ ০১:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল। করোনা ভাইরাস থেকে মহান আল্লাহতায়ালা আমাদের সবাইকে রক্ষা করুন, এই প্রার্থনা করি।


মোস্তাফিজুর রহমান
২৩ মার্চ, ২০২০ ০৭:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য সবিনয় অনুরোধ রইলো।


আব্দুল হামিদ মো: শফিউল্লাহ
২২ মার্চ, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।


কমলকান্ত রায় তাং
২২ মার্চ, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
২১ মার্চ, ২০২০ ০১:২৪ অপরাহ্ণ

স্যার পূর্ণ রেটিং লাইক সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের ৮ম শ্রেণির বাংলাদেশে ও বিশ্ব পরিচয় কনটেন্টে আপনার পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি। স্যার ছুটির এই দিনগুলিতে বাড়িতে পরিবারসহ নিরাপদ থাকুন। খুবই প্রয়োজন না হলে বাইরে বের হবেন না। স্যার আর অবশ্যই বাইরে থেকে এলে প্রথমেই সাবান দিয়ে হাত ধোয়ার জন্য সবাইকে উদ্বুদ্ধ করুন।


মোঃ আনোয়ার হোসেন
০৭ মে, ২০২০ ১২:৩৯ অপরাহ্ণ

স্যার, আপনাকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।


মোঃ ফিরোজ
২০ মার্চ, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ সপ্তাহের ৪র্থ শ্রেণির বাংলা বিষয়ের (বাংলাদেশের প্রকৃতি https://www.teachers.gov.bd/content/details/540931) এবং ৫ম শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের (পরিবারে উপর অধিক জনসংখ্যার প্রভাব https://www.teachers.gov.bd/content/details/535684) কনটেন্টে পূর্ণ রেটিংসহ লাইক ও কমেন্টস প্রত্যাশা করছি।


মোঃ আনোয়ার হোসেন
০৭ মে, ২০২০ ১২:৩৯ অপরাহ্ণ

স্যার, আপনাকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।


সৈয়দা শাহীনুুর পারভীন
২০ মার্চ, ২০২০ ১০:১৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা রইলো। আমার উদ্ভাবনীর গল্প দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আব্বাস উদ্দিন
২০ মার্চ, ২০২০ ১০:০৪ অপরাহ্ণ

Beautiful presentation for student.


মোঃ আনোয়ার হোসেন
০৭ মে, ২০২০ ১২:৩৮ অপরাহ্ণ

স্যার, আপনাকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।


এম সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১৮ মার্চ, ২০২০ ০৯:২৮ অপরাহ্ণ