প্রেজেন্টেশন

পি টি আই কিশোরগঞ্জ

তাহমিনা আলম ১১ মার্চ,২০২০ ২১১ বার দেখা হয়েছে ২২ লাইক ৩১ কমেন্ট ৪.৬৮ রেটিং ( ৩১ )

i am Tahmina Ali, I hope this content is very useful for the student, i consider all possible things to make easier this content.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সুজিত দেব
২৯ মে, ২০২০ ০৫:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোহাম্মদ শামছুন নূর
০৭ এপ্রিল, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ৮০তম কন্টেন্ট এ আপনার লাইক, রেটিংসহ মন্তব্য প্রার্থনা করছি।


মোঃ হারুনর রশীদ
১২ মার্চ, ২০২০ ১১:২৪ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । চকৎকার কনটেন্ট নির্মাতা পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


ননীগোপাল রায়
১২ মার্চ, ২০২০ ১০:০৫ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোঃ মিজানুর রহমান
১২ মার্চ, ২০২০ ০১:৪৪ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ অনুগ্রহ করে আমার এই সপ্তাহের ৬ষ্ঠ কনটেন্টটি দেখবেন । ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমি বাতায়ন এর একজন সেরা কন্টেন্ট নির্মাতা হতে চাই, ইনশাআল্লাহ। তাই অনুগ্রহ করে আমাকে সে সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । মোঃ মিজানুর রহমান, সহকারী শিক্ষক, নারিকেলী উচ্চ বিদ্যালয়, জামালপুর সদর, জামালপুর।


মোঃ তৌফিকুল ইসলাম
১১ মার্চ, ২০২০ ০৭:৪৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ৮০তম কন্টেন্ট এ আপনার লাইক, রেটিংসহ মন্তব্য প্রার্থনা করছি।


মোঃ মিজানুর রহমান
১১ মার্চ, ২০২০ ০৫:৫৫ অপরাহ্ণ

ডিয়ার মুজিব বর্ষের শুভেচ্ছা । সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
১১ মার্চ, ২০২০ ০৫:৩২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা বিষয়ের পাঠ ১০ ( ঋ ) কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/profile/taslimahtran


আব্দুল ওয়াহেদ
১১ মার্চ, ২০২০ ০৫:০৪ অপরাহ্ণ

নাইস প্রেজেন্টেশন।লাইক ও রেটিংসহ ধন্যবাদ।আমার কনটেন্ট দেখার অনুরোধ রইল।


গোলাম ফারুক
১১ মার্চ, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা, শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। সকলকে ধন্যবাদ । গোলাম ফারুক ICT4E জেলা অ্যাম্বাসেডর ,জামাল পুর । বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


এইচ.এম. মতিউর রহমান
১১ মার্চ, ২০২০ ০৩:৪৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


নুরুল আজিজ
১১ মার্চ, ২০২০ ০৩:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট (Linking Words/ Connectors) দেখে লাইক, কমেন্ট ও রেটিং দিবেন আশাকরি। পূর্ণ কামনা করছি। সম্ভব হলে ফিডব্যাক দিবেন। সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ।


বিপুল কুমার সরকার
১১ মার্চ, ২০২০ ০২:০৫ অপরাহ্ণ

স্যার, নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোঃ আসাদুজ্জামান
১১ মার্চ, ২০২০ ০১:২৬ অপরাহ্ণ

সুন্দর ও পাঠ উপযোগি কনটেন্ট আপলোড করেছেন। পূর্ণ রেটিংসহ লাইক ও কমান্টস করলাম। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো। https://www.teachers.gov.bd/content/details/532948


মোসাঃ রওশন আরা পারভীন
১১ মার্চ, ২০২০ ১২:৫৮ অপরাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ সোহেল কবীর
১১ মার্চ, ২০২০ ১২:৪৮ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । (করোনা ভাইরাস নিয়ে) আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো। এবং আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম ।


হোসাইন মোস্তাকিন নৌশাদ
১১ মার্চ, ২০২০ ১২:৩৪ অপরাহ্ণ

অনেক ভালো হয়েছে।


আব্দুল মাজিদ
১১ মার্চ, ২০২০ ১২:১০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে পূর্ন রেটিংসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


কামরুন্নাহার
১১ মার্চ, ২০২০ ১১:৫৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে পূর্ন রেটিংসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ শহিদুল ইসলাম
১১ মার্চ, ২০২০ ১১:৩৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


ঝর্না খাতুন
১১ মার্চ, ২০২০ ১১:০৬ পূর্বাহ্ণ

রেটিং সহ অভিনন্দন। আমার কনটেন্ট দেখে রেটিং ও মন্তব্য করার অনুরোধ রইলো ।


মোঃ হুমায়ূন কবীর
১১ মার্চ, ২০২০ ১০:৩৭ পূর্বাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ গোলাম ওয়ারেছ
১১ মার্চ, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে শুভকাম। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


আবুল কালাম আজাদ
১১ মার্চ, ২০২০ ১০:০৩ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের কনটেন্ট ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের মাটি দূষণ কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । আবুল কালাম আজাদ , জেলা অ্যাম্বাসেডর , চাঁপাইনবাবগঞ্জ।


বিল্লাল হোসেন
১১ মার্চ, ২০২০ ১০:০১ পূর্বাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ আব্দুল কাদির
১১ মার্চ, ২০২০ ০৯:৫২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


মুহাম্মাদ আলীমুদ্দীন
১১ মার্চ, ২০২০ ০৯:৪৫ পূর্বাহ্ণ

পূর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ মেরাজুল ইসলাম
১১ মার্চ, ২০২০ ০৯:৪২ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ৫৮ তম কনটেন্ট ৩য় শ্রেণির বাওবি বিষয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । এম. মেরাজুল ইসলাম জেলা অ্যাম্বাসেডর , হবি গঞ্জ । "সেরা কন্টেন্ট নির্মাতা;


নিমাই চন্দ্র মন্ডল
১১ মার্চ, ২০২০ ০৯:২৪ পূর্বাহ্ণ

কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় রেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান পরামর্শ ও মতামত প্রদান করার অনু্রোধ করছি।


স্বরুপ কুমার দাস
১১ মার্চ, ২০২০ ০৯:২৪ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা ।


আব্দুল্লাহ আত তারিক
১১ মার্চ, ২০২০ ০৯:১৫ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আমার উপস্থাপিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কামরুল হাসানের লেখা আমাদের লোকশিল্প প্রবন্ধটি দেখার অনুরোধ জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো। https://teachers.gov.bd/content/details/533301