খবর-দার

বিটিটি প্রশিক্ষণ ভেন্যু : টিচার্চ ট্রেনিং কলেজ (মহিলা ) ময়মনসিংহ ।

মোঃ ছাইদুল ইসলাম ১২ মার্চ,২০২০ ১২০ বার দেখা হয়েছে ১২ লাইক ১৩ কমেন্ট ৪.৫৮ রেটিং ( ১২ )

১২দিন ব্যাপি বিটিটি প্রশিক্ষণে  ৬ষ্ঠ দিনে প্রথম সেশনে ,  কন্টেন্ট অনুশীলন চলছে , (ব্যাচ নং ৩৯) প্রশিক্ষক হিসেবে রয়েছেন অত্র ভেন্যুর সহকারি অধ্যাপক  জনাব   প্রদিপ কুমার বিশ্বাস স্যার উল্লেখ্য  যে স্যার  অত্যন্ত যত্ন সহকারে আমাদের কন্টেন্ট এর   বিভিন্ন দিক নির্দেশনা দিচ্ছেন ।  ভেন্যু : টিচার্চ ট্রেনিং কলেজ  (মহিলা ) ময়মনসিংহ ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ জোবায়ের হোসেন
১২ নভেম্বর, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৬তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১২ নভেম্বর, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ২৬তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ মে, ২০২০ ০৭:০৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


মো. আব্দুল্লাহ
১৩ মে, ২০২০ ০১:১৮ অপরাহ্ণ

মাশাআল্লাহ


অচিন্ত্য কুমার মন্ডল
১১ মে, ২০২০ ০৭:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/564429


মো: নজরুল ইসলাম
১১ মে, ২০২০ ০২:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পক্ষের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন।


কমলকান্ত রায় তাং
১১ মে, ২০২০ ১২:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইক সহ শুভকামনা। আমার এ পক্ষের কন্টেন্ট দেখে পূর্ণ রেটিং ও লাইক দিয়ে কৃতার্থ করবেন। পাশাপাশি নিয়মিত ব্লগ লিখুন, গড় রেটিং বাড়বে এবং দ্রুত এগিয়ে যাবেন।


সৈয়দা শাহীনুুর পারভীন
১১ মে, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


সাইফুল আলাম
০১ এপ্রিল, ২০২০ ০৫:০৫ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ সোহেল কবীর
১৪ মার্চ, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ

(করোনা ভাইরাস নিয়ে) আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো। ভালো লাগলে লাইক এবং রেটিং কামনা করি। দয়া করে আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। আমিও আপনার সাফল্য কামনা করি।


আব্দুল্লাহ আত তারিক
১২ মার্চ, ২০২০ ১০:০৫ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আমার উপস্থাপিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কামরুল হাসানের লেখা আমাদের লোকশিল্প প্রবন্ধটি দেখার অনুরোধ জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো। https://teachers.gov.bd/content/details/533301


মোঃ শহিদুল ইসলাম
১২ মার্চ, ২০২০ ০৯:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


লাইলী আক্তার
১২ মার্চ, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিরসহ শুভ কামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।