চিত্র

করোনাভাইরাস: মহামারী হিসেবে ঘোষিত।

মোঃ রফিকুল আলম সরকার ১৩ মার্চ,২০২০ ৩৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

    গেল বছরের শেষ দিনে চীনের হুবেই প্রদেশের উহান শহরে "নভেল করোনাভাইরাস" দেখা দেওয়ার পর এরইমধ্যে শতাধিক দেশে(১২১টি) তা ছড়িয়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় সোয়া লাখ মানুষ, আর এতে মৃত্যু হয়েছে ৪৬০০ জনের।
গত রোববার বাংলাদেশে প্রথম তিনজন করোনাভাইরাস আক্রান্তের তথ্য জানায় সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান আইইডিসিআর। তাদের দুইজনের অবস্হা উন্নতির দিকে এবং একজনের অবস্হা স্হিতিশীল। এছাড়া এই ভাইরাস সংক্রমণের সন্দেহে আরেও অনেককে ‘আইসোলেশনে’ রাখা হয়েছে।
ভাইরাস সংক্রমণ থেকে সুরক্ষায় বার বার সাবান দিয়ে হাত ধোয়াসহ বিভিন্ন পরামর্শ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। আতঙ্ক নয়, নিয়ম মেনে প্রতিরোধ করার সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখাই করোনাভাইরাস মোকাবেলার একমাত্র বিকল্প। সচেতন থাকুন; সুস্থ্ থাকুন। ধন্যবাদ সবাইকে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আব্দুল্লাহ আত তারিক
১৪ মার্চ, ২০২০ ০৭:০৪ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ মার্চ, ২০২০ ০৬:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকাম আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


মোঃ রফিকুল আলম সরকার
১৪ মার্চ, ২০২০ ১০:৪৬ পূর্বাহ্ণ

Thank you sir.