প্রেজেন্টেশন

উদ্ভিদ ও প্রাণির শ্রেণিবিন্যাস

শ্রী রাজীব চন্দ্র শর্ম্মা ১৪ মার্চ,২০২০ ৫৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা ...

Ø সমকোণী ত্রিভূজের বাহুগুলোর নাম বলতে পারবে;

Ø সমকোণী ত্রিভূজবর্গের ক্ষেত্রফলের সূত্র বলতে পারবে;

Ø পিথাগোরাসের উপপাদ্য ব্যাখ্যা করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিপুল কুমার সরকার
১৪ মার্চ, ২০২০ ০৯:৫৮ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩য় কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


এইচ.এম. মতিউর রহমান
১৪ মার্চ, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩ ৩তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
১৪ মার্চ, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।। আপনার সুচিন্তিত মতামতের প্রত্যাশায় রইলাম । আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো।


হরেন চন্দ্র দাস
১৪ মার্চ, ২০২০ ১১:৫৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন ও সমালোচনা করুন! ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ মার্চ, ২০২০ ১১:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকাম আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।


নিমাই চন্দ্র মন্ডল
১৪ মার্চ, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা সবাইকে । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা, আমার কন্টেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার বিনীত অনুবোধ রইল


লাভলী আক্তার
১৪ মার্চ, ২০২০ ১১:৩৪ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভোকামনা । আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।