খবর-দার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০

শহীদুল ইসলাম ২০ মার্চ,২০২০ ৪১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৩.৮০ রেটিং ( )

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২০ উদযাপন উপলক্ষ্যে ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও  কলেজে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে অধ‌্যক্ষ জনাব রেজাউল আ‌মিন স্যারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক‌লেজ পরিচালনা পর্ষদের সম্মানিত গভ‌র্ণিং ব‌ডির সম্মা‌নিত সদস‌্যবৃন্দ জনাব আলা উ‌দ্দিন, জনাব খসরুল ইসলাম,জনাব কামরুজ্জামান, জনাব আব্দুল জ‌লিল। আরও উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র দেবনাথ, পৌরনী‌তি ও সুশাস‌নের সহকারী অধ‌্যাপক মোঃ আলমঙ্গীর ঈমানী, ইং‌রে‌জি বিষ‌য়ের সহকারী অধ‌্যাপক, সি‌লেট জেলা ICT4E,Ambassador শহীদুল ইসলাম, আই‌সি‌টি বিষ‌য়ের প্রভাষক ফজলুল হক সে‌লিম,  প্রভাষক (গ‌ণিত) বায়াত উ‌দ্দিন, প্রভাষক লিটন শর্মা, প্রভাষক জা‌মিল আহ‌মেদ, সহকারী শিক্ষক জামাল আহ‌মেদ, বাবু বিশ্ব‌জিত, শি‌ব্বির আহ‌মেদ, বাবু তন্ময়, আ‌তিক মিয়া, জোবায়ের আহ‌মেদ প্রমুখ। 
বৃক্ষ‌রোপন কর্মসূ‌চি শে‌ষে অধ‌্যক্ষ স‌্যার ও অ‌তি‌থিবৃন্দ ব‌লেন শুধু গাছ লাগা‌লেই দায়িত্ব শেষ নয় এর প‌রির্চযা সবাই মি‌লে নি‌শ্চিৎ কর‌তে হ‌বে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ সানোয়ার হোসেন
৩১ মার্চ, ২০২০ ১০:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট গুলো দেখে পূর্ণরেটিংসহ মতামত আশা করছি।


মোস্তাফিজুর রহমান
২৮ মার্চ, ২০২০ ০৬:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি


ইশরাত জাহান
২০ মার্চ, ২০২০ ১১:৪০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার কনটেন্ট দেখে রেটিংসহ কমেন্ট করতে সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/540653 করোনার হাত থেকে আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই,খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে দশ সেকেন্ড ধুই।বালিশের কভার পারলে প্রতিদিন পরিবর্তন করি।সবুজ শাকসবজি খাই,ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই ও একটু পর পর পানি খাই ( গরম পানি হলে আরও ভালো হয়)।সবাই সবার জন্য দোওয়া করি।


শহীদুল ইসলাম
২০ মার্চ, ২০২০ ১১:৪৪ অপরাহ্ণ

Thank you very much.