ম্যাগাজিন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি_ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়, ছাতক, সুনামগঞ্জ।

অজয় কৃষ্ণ পাল ২৪ মার্চ,২০২০ ২১ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৮০ রেটিং ( ১০ )

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধকে জানি ২০১৯ সালের সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের একটি শিখন কার্যক্রম। এ কার্যক্রমে ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। তারা এগার জন মুক্তিযোদ্ধা, চারজন প্রত্যক্ষদর্শী, দুইজন মুক্তিযোদ্ধার সন্তানদের সাক্ষাতকার গ্রহণ করেন। এ কার্যক্রমটি শিক্ষার্থীরদের মুক্তিযোদ্ধ সম্পর্কে হাতে কলমে ধারণা লাভ করেছে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
প্রশান্ত কুমার দাস
৩০ মার্চ, ২০২০ ০৯:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
৩০ মার্চ, ২০২০ ০৯:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মমতাজ রোখসানা আখতার
২৮ মার্চ, ২০২০ ০৫:৩২ অপরাহ্ণ

আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। ধন্যবাদ সকলকেই।


দুলাল হালদার
২৭ মার্চ, ২০২০ ১২:১১ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট, ব্লগ এবং ম্যাগাজিনের খবর দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, সুস্থ থাকুন ।


আব্দুল্লাহ আত তারিক
২৬ মার্চ, ২০২০ ০২:০১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার উপস্থাপন করা নবম-দশম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কবি সৈয়দ শামসুল হকের লেখা আমার পরিচয় কবিতাটি দেখার জন্য নিবেদন রইলো। লিংক - https://teachers.gov.bd/content/details/544114


কমলকান্ত রায় তাং
২৬ মার্চ, ২০২০ ০৮:৫৩ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।আমাকে রেটিং দেন না কেন অজয় বাবু?


শাহরিণা বিণ সুইটি
২৬ মার্চ, ২০২০ ০১:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ । আমার এ সপ্তাহের আপলোডকৃত কন্টেন্টগুলো দেখে মতামত, রেটিং ও লাইক প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। মহান আল্লাহতায়ালা আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে রক্ষা করুন এই প্রার্থনা করি।


Purnima Das
২৫ মার্চ, ২০২০ ০৪:৩৫ অপরাহ্ণ

পুর্ন রেটিং সহ ধন্যবাদ, আমার এ সপ্তাহের আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত,রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার বিনীত অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
২৫ মার্চ, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


কমলকান্ত রায় তাং
২৫ মার্চ, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইল। লাইক ও পূর্ণরেটিং সাথে অসংখ্য শুভকামনা আপনার জন্য । আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ।আমাকে রেটিং দেন না কেন অজয় বাবু?


সৈয়দা শাহীনুুর পারভীন
২৪ মার্চ, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

লাইক,রেটিংসহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।