প্রেজেন্টেশন

পর্যায় সারণি

বাতায়ন কর্তৃপক্ষ ২৬ মার্চ,২০২০ ৯২ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৬ কমেন্ট ৪.৭১ রেটিং ( ১৭ )

পর্যায় সারণি 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ গোলাম মুক্তাদির
২৬ মে, ২০২০ ১১:২৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


বিপুল কুমার সরকার
২৯ মার্চ, ২০২০ ০৯:৪৩ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


ইশরাত জাহান
২৭ মার্চ, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে রেটিংসহ গঠনমূলক কমেন্ট দিতে সবিনয় অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/544311


শরীফ আহমেদ (আইসিটি)
২৭ মার্চ, ২০২০ ০৫:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার কনন্টেন্টের সংখ্যা ৫০টি ও ব্লগ ৫৫টি এবং ছবি ১৯টি । কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার অ্যাম্বাসেডর। বিষয়ঃ ভূগোল ও পরিবেশ, শ্রেণিঃ নবম, অধ্যায়ঃ পঞ্চম, শিরোনাম: বৃষ্টিপাত।


মোঃ হারুন অর রশিদ
২৭ মার্চ, ২০২০ ০৩:৪১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি ও মান সম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


দুলাল কুমার মন্ডল
২৭ মার্চ, ২০২০ ১২:৩৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি ও মান সম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোহাম্মদ সাহাব উদ্দিন
২৭ মার্চ, ২০২০ ১০:৪৯ পূর্বাহ্ণ

কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় রেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান পরামর্শ ও মতামত প্রদান করার অনু্রোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২৭ মার্চ, ২০২০ ০৯:৫৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


হাজেরা আক্তার
২৭ মার্চ, ২০২০ ০৯:৩৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করা হলো


শবনম মোস্তারি
২৭ মার্চ, ২০২০ ০৯:২৪ পূর্বাহ্ণ

This case was discussed with our IVF Specialist . Our Consultant has suggested that the patient needs to send recent investigation reports & treatment details to decide the exact course of treatment which are as below: 1. Ultrasonography report 2. Transvaginal Sonography report 3. Urine Routine report 4. LT,FSH,Prolactine,Progesteron report 5. Complete Blood Count Report 6.Immunochemistry Report 7.Semen Culture & Sensitivity Report 8. Recent medication history and treatment details(if the patient taken any medication) The final treatment will be decided once the above mentioned reports are sent to us. However, the patient may come over here for a complete evaluation to decide the exact plan of treatment. The estimated package cost for the evaluation would be around INR 35,000-40,000 on outpatient basis. Based on the findings in the evaluation, the final plan of treatment would be decided and the cost for the same would be informed at that time. However, if IVF treatment is decided, then the estimated package cost would be around INR 1,30,000 (per cycle) on outpatient basis. The number of cycles of IVF would be decided based on the findings in the evaluation. Please come over here with an open mind and open budget for the complete evaluation and further treatment.


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
২৭ মার্চ, ২০২০ ০৭:৫৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৭ মার্চ, ২০২০ ০৭:৫৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ রইল।


নুরুল আজিজ
২৭ মার্চ, ২০২০ ০১:০৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট Parts of speech ( Fill in the blanks) সহ অন্যান্য কনটেন্ট সমূহ দেখে লাইক, রেটিং, সুচিন্তিত মতামত ও পরামর্শ প্রদান করার বিনীত অনুরোধ রইলো।


বিপ্লব কুমার সরকার
২৬ মার্চ, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ রইল।


মোসাঃ রওশন আরা পারভীন
২৬ মার্চ, ২০২০ ১১:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ রইল।


রমজান আলী
২৬ মার্চ, ২০২০ ১০:১৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।দেখে লাইক রেটিং দেওয়ার অনুরোধ রইল।