ম্যাগাজিন

প্রায় দুইশত জন ব্যক্তি মধ্য মাস্ক বিতরণ করা হয়েছে সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতি পক্ষ হতে।

এমদাদুল হক মিলন ২৭ মার্চ,২০২০ ৬৬ বার দেখা হয়েছে ১০ লাইক কমেন্ট ৪.১৮ রেটিং ( ১১ )

দুপুরে প্রায় দুইশত জন ব্যক্তিকে মাস্ক বিতরণ করা হয়েছে। সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতি ও সৃষ্টি নাট্য থিয়েটারের যৌথ উদ্যোগে সুনামগঞ্জ পৌর শহরের রিকশা, অটোরিকশা, ইজিবাইক চালকসহ বিভিন্ন শ্রেণি ও পেশার লোকজনকে বিনামূল্যে এই মাস্ক দেন। করোনাভাইরাসের বিস্তাররোধ এবং এ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষে এই মাস্ক বিতরণ করেছেন বলে জানিয়েছেন সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি ও সৃষ্টি নাট্য থিয়েটারের প্রধান উপদেষ্টা মো.রুহুল আমিন। তিনি বলেন, করোনাভাইরাস নিয়ে সর্বত্র একটা উদ্বেগ দেখা দিয়েছে। তাই আতঙ্কিত না হয়ে মানুষজন যাতে এ বিষয়ে সচেনত হন এ জন্য মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছি। শহরের ব্যস্ততম ট্রাফিক পয়েন্ট, স্টেশন রোড, স্টেডিয়াম এলাকায় এই মাস্ক বিতরণ করেন তারা। তিনি আরো জানান, তারা নিজেদের টাকায় মাস্ক কিনে বিতরণ করেছেন। শ্রমজীবী অনেকেই আছেন যারা নিজেদের টাকায় মাস্ক কিরতে পারছেন না বা এ বিষয়ে তারা বিশেষ কিছু জানেন না। মাস্ক বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ.শরীফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি ও সৃষ্টি নাট্য থিয়েটারের প্রধান উপদেষ্টা মো.রুহুল আমিন, এইচ.এম.পি বিএম শাখার প্রভাষক শাহিনা চৌধুরী রবি, সৃষ্টি নাট্য থিয়েটারের সভাপতি সামিনা চৌধুরী, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সহ-সভাপতি দিলোয়ার হোসেন, কালী পদ দাস, সাধারণ সম্পাদক উস্তার আলী, শিক্ষক   নেতা এমদাদুল হক মিলন, ফারুখ আহমেদ, সহকারী প্রধান শিক্ষক আকবর আলী, সহকারী প্রধান শিক্ষক শাহিন মিয়া, কফিল উদ্দিন প্রমুখ। মাস্ক বিতরণ শেষে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম বলেন, জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি মো.রুহুল আমিনের এই উদ্যোগটি প্রশংসনীয়। আমাদের সবার উচিত করোনাভাইরাসের বিষয়ে সচেতন থাকা এবং অন্যদের সচেতন করা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
১১ জুন, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মোঃ হাফিজুল ইসলাম
০৫ এপ্রিল, ২০২০ ০৭:৪৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


প্রশান্ত কুমার দাস
৩০ মার্চ, ২০২০ ০৯:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
৩০ মার্চ, ২০২০ ০৯:১৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই আমরা সচেতন হই। খুব প্রয়োজন ছাড়া বাইরে বের না হই এবং হাত সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধৌত করি, বালিশের কভার প্রতিদিন পরিবর্তন করি, পরিষ্কার পরিচ্ছন্ন থাকি । সবুজ শাকসবজি খাই, ভিটামিন সি সমৃদ্ধ খাবার খাই এবং প্রচুর পানি পান করি। করোনা প্রতিরোধে আমরা সবাই সবাইকে সচেতন করি। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোঃ জহিরুল ইসলাম
২৯ মার্চ, ২০২০ ১১:৫৪ অপরাহ্ণ

করোনার এই করুন মুহূর্তেও শিক্ষক বাতায়নকে উত্তর উত্তর সমৃদ্ধ করতে আপনার এ প্রয়াস সত্যিই প্রশংসার দাবিদার। অনিন্দ্য সুন্দর এই কন্টেন্টের জন্য আপনাকে নিরন্তর শুভেচ্ছা । দেশ ও জাতির সাথে সাথে আপনার আমার সবার পরিবারের সুরক্ষা কামনা করছি মহান আল্লাহ তায়ালার কাছে । সত ব্যস্ততার মাঝে সুযোগ পেলে আমার প্রোফাইলে ভিজিট করার আমন্ত্রণ রইল। https://www.teachers.gov.bd/profile/jahirdu31


মমতাজ রোখসানা আখতার
২৮ মার্চ, ২০২০ ০৫:২৬ অপরাহ্ণ

আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। ধন্যবাদ সকলকেই।


হাজেরা আক্তার
২৮ মার্চ, ২০২০ ১১:০৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি


সৈয়দা শাহীনুুর পারভীন
২৭ মার্চ, ২০২০ ০৭:৪১ অপরাহ্ণ

লাইক,রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার আপলোড করা কন্টেন্ট দেখে আপনার মূল্যবান পরামর্শ ও মতামত প্রদান করার অনু্রোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২৭ মার্চ, ২০২০ ০৭:০৫ অপরাহ্ণ

নিজে সতর্ক থাকুন, অপরকে ভালো রাখুন । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার উপস্থাপন করা নবম-দশম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কবি সৈয়দ শামসুল হকের লেখা আমার পরিচয় কবিতাটি দেখার জন্য নিবেদন রইলো। লিংক - https://teachers.gov.bd/content/details/544114