ভিডিও কনটেন্ট

করোনা Covid-19 প্রতিরোধ

অপুর্ব কুমার বসু ০১ এপ্রিল,২০২০ ৯৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

করো নাকো Covid-19 থেকে মুক্ত থাকতে হলে আমাদেরকে অবশ্যই সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। অর্থাৎ নিতান্ত প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না ।নিতান্ত প্রয়োজনে যদি ঘর থেকে বের হওয়ার প্রয়োজন পড়ে, সেক্ষেত্রে ব্যক্তিগত নিরাপত্তা বিধান করে তারপরে বের হতে হবে। যেহেতু ভ্যাকসিন তৈরি হয়নি সুতরাং প্রতিরোধেই এর একমাত্র উপায়। আসুন আমরা সবাই প্রতিরোধে সোচ্চার হই।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইশরাত জাহান
২৫ এপ্রিল, ২০২০ ০৭:৪৫ অপরাহ্ণ

Best wishes.


হোসনে আরা নাহার
২৩ এপ্রিল, ২০২০ ০৬:১২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প গুলো দেখে পূর্ণ রেটিং আশা করছি।


মোঃ হাফিজুল ইসলাম
০৪ এপ্রিল, ২০২০ ০৯:০৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


স্বরুপ কুমার দাস
০১ এপ্রিল, ২০২০ ০৬:২৫ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ভিডিও কনটেন্টটি দেখে লাইক ও রেটিং দেবার অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০১ এপ্রিল, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।