প্রেজেন্টেশন

৮ম শ্রেণীর বাংলাদেশ ও বিশ্বপরিচয়

মোঃ মোস্তাফিজার রহমান ০১ এপ্রিল,২০২০ ১০৬ বার দেখা হয়েছে ২২ লাইক ২৭ কমেন্ট ৪.৮৬ রেটিং ( ২৮ )

বাংলাদের বিভিন্ন ঐতিহাসিক স্থান সম্পর্কে৮ম শ্রেণীর একটি কনটেন্ট।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ ফিরোজ কবির
১৩ এপ্রিল, ২০২০ ০৯:৫৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আফছার আলী প্রাং
০৭ এপ্রিল, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিরাপদে থাকুন, ভাল থাকুন। দেশের এই ক্রান্তিকালে আতঙ্কিত না হয়ে সাহস রাখুন। মতামত, লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট গুলো দেখে মতামত দিবেন আশাকরি। ধন্যবাদ স্যার।


মোঃ জাকির হোসেন
০৭ এপ্রিল, ২০২০ ১০:২৪ পূর্বাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভোকামনা ।আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ হারুন অর রশিদ
০৪ এপ্রিল, ২০২০ ০৪:৫২ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
০৪ এপ্রিল, ২০২০ ০৪:৪৯ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং সেই সাথে করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


দুলাল কুমার মন্ডল
০৪ এপ্রিল, ২০২০ ০৪:৪৮ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং সেই সাথে করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


সবুজ ভট্টাচার্য্য
০৪ এপ্রিল, ২০২০ ০৪:৪১ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোডের জন্য রেটিংসহ শুভোকামনা । চকৎকার কনটেন্ট নির্মাতা পূর্ণ ৫ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


বিপুল কুমার সরকার
০৩ এপ্রিল, ২০২০ ০১:১১ অপরাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


আব্দুল্লাহ আত তারিক
০২ এপ্রিল, ২০২০ ১১:৫৬ পূর্বাহ্ণ

কনফুসিয়াস -“শিক্ষক হবেন জ্ঞান ও প্রজ্ঞার উৎস। তিনি হবেন একজন আদর্শ শাসক”। ঘরে থাকুন, করোনামুক্ত সমাজ গড়ুন । চমৎকার নির্মানে সাধুবাদ ও শুভেচ্ছা নিরন্তর । পূর্ণাঙ্গ রেটিং,লাইক ও কমেন্টসহ আপনার জন্য নিরন্তর ভালোবাসা রইলো । আমার সর্বশেষ কনটেন্ট আদর্শ শিক্ষক দেখার জন্য বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । লিংক - https://teachers.gov.bd/content/details/548520


বিশ্ব নাথ দাস
০২ এপ্রিল, ২০২০ ১১:১০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগি ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


এইচ.এম. মতিউর রহমান
০২ এপ্রিল, ২০২০ ০৪:৪৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


লাইলী আক্তার
০১ এপ্রিল, ২০২০ ০৮:২২ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার ৪০ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০১ এপ্রিল, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


স্বরুপ কুমার দাস
০১ এপ্রিল, ২০২০ ০৬:১২ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল ।


শবনম মোস্তারি
০১ এপ্রিল, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

সুন্দর মান সম্মত কনটেট তৈরী করার জন্য ধন্যবাদ পূর্ন রেটিং সহ শুভ কামনা আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০১ এপ্রিল, ২০২০ ০৫:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


নিমাই চন্দ্র মন্ডল
০১ এপ্রিল, ২০২০ ০৪:২৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ হাফিজুল ইসলাম
০১ এপ্রিল, ২০২০ ০৩:৪৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোহাম্মদ নাসির হোসেন
০১ এপ্রিল, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা আমার উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/547898


রমজান আলী
০১ এপ্রিল, ২০২০ ০২:২০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ শহীদুল ইসলাম
০১ এপ্রিল, ২০২০ ০১:৫৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।


মোসা: নাজমী খাতুন
০১ এপ্রিল, ২০২০ ০১:৩১ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোহাম্মদ আব্দুল মজিদ মিঞা
০১ এপ্রিল, ২০২০ ০১:০৫ অপরাহ্ণ

সুন্দর কন্টেন্ট বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভ কামনা রইল।


বিপ্লব কুমার সরকার
০১ এপ্রিল, ২০২০ ১২:৫৪ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ শফিকুল ইসলাম
০১ এপ্রিল, ২০২০ ১২:৩৩ অপরাহ্ণ

রেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনার মূল্যবান পরামর্শ ও মতামত প্রদান করার অনু্রোধ করছি।


মোঃ আবু আব্দুর রহমান সিদ্দিকী
০১ এপ্রিল, ২০২০ ১২:৩১ অপরাহ্ণ

স্যার, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা। আপনার আপলোডকৃত কনটেন্টের জন্য নিঃসন্দেহে লাইক, পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ। বাতায়নে কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নের আর্কাইভ সমৃদ্ধ করে চলেছেন, সমৃদ্ধ হচ্ছি আমরা শিক্ষক সমাজ। শুধু ধন্যবাদ দিলে খাটো করা হবে। এজন্য কাজ চালিয়ে যাবার সনির্বন্ধ অনুরোধ করছি। ধৈর্যের ফল আসবেই একদিন না একদিন পাবেন ইনশাল্লাহ। অতঃপর, যদি সম্ভব হয় আমার সদ্য আপলোডকৃত কনটেন্ট দেখার বিনীত আমন্ত্রন জানাচ্ছি। পাশাপাশি আপনাদের গঠনমূলক মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। শুভ কামনা সকলের জন্য সব সময়। ধন্যবাদ।


তাছলিমা আক্তার
০১ এপ্রিল, ২০২০ ১২:২৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।