Loading..

মুজিব শতবর্ষ

০২ এপ্রিল, ২০২০ ১২:৪৭ পূর্বাহ্ণ

রশিদিয়া দাখিল মাদরাসায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী মুজিব বর্ষ উপলক্ষে সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের রশিদিয়া দাখিল মাদরাসায় ১৭ মার্চ মঙ্গলবার সকালে খতমে কুরআন, বৃক্ষ রোপন, আলোচনা সভা ও দোয়ার মাধ্যমে পালিত হয়।

আইসিটি ফরই জেলা এম্বেসেডর কমিটির সভাপতি, সিলেট জেলা পর্যায়ে বার বার নির্বাচিত শ্রেষ্ঠ মাদরাসা প্রধান ও রশিদিয়া মাদরাসার সুপার মাওলানা মুহাম্মদ মুয়ীনুল ইসলাম এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আবুল খায়ের পরিচালনায় সভায় বক্তব্য করেন সহকারী সুপার মাওলানা ওসমান গনি, সহকারী মৌওলভী মাওলানা আব্দুল হাই, মাওলানা সৈয়দ ফয়জুল ইসলাম, আবুল হাসানাত মোঃ আব্দুল বাসিত, আবু বক্কর সিদ্দিক,গোলজার আহমদ , নূর আহমদ, মাওলানা আলাউদ্দীন, এটিএম জলিল, জুয়েল রানা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ত্যাগ ও সংগ্রামের কারণে আজ আমরা স্বাধীন সার্বভৌম বাংলাদেশে বাস করছি। তাইতো বাঙালি জাতির ইতিহাস বঙ্গবন্ধুর ছাড়া লেখা অসম্ভব। বন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তাই তিনি বাঙালি জাতির পিতা। বঙ্গবন্ধুর নামই একটি ইতিহাস। মহান এই ব্যক্তির জীবন আদর্শ অনুস্মরণ করে শিক্ষার্থীদেরকে এগিয়ে যেতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রূহের মাগফেরাত, করোনা ভাইরাস থেকে রক্ষার লক্ষ্যে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন মাদরাসার সুপার মাওলানা মুহাম্মদ মুয়ীনুল ইসলাম।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি