ভিডিও কনটেন্ট

প্রতিকার নয় প্রতিরোধ করি

অপুর্ব কুমার বসু ০৪ এপ্রিল,২০২০ ৫৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

ঘরে আবদ্ধ থাকতে থাকতে হাঁপিয়ে উঠছেন। ভাবছেন আর কতদিন এভাবে থাকতে হবে। কেন আমাদের এভাবে থাকতে হচ্ছে, সেটা জানতে ভিডিওটি দেখুন আর কিছুটা সময় পার করুন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হারুন অর রশিদ
০৭ এপ্রিল, ২০২০ ০৬:৪৮ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
০৭ এপ্রিল, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


আব্দুল্লাহ আত তারিক
০৪ এপ্রিল, ২০২০ ১২:২৪ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার ২৬ তম কনটেন্ট স্বাধীনতা এই শব্দটি কীভাবে আমাদের হলো দেখে মতামত, লাইক ও রেটিং এর প্রত্যাশায় রইলাম। লিংক - https://teachers.gov.bd/content/details/549536


মোঃ গোলাম ওয়ারেছ
০৪ এপ্রিল, ২০২০ ১২:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই লকডাউনে থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।