প্রেজেন্টেশন

শ্রেণি- দ্বাদশ, বিষয়ঃ পৌরনীতি ও সুশাসন ২য় পত্র, অধ্যায়- দশ, পার্ট- ১,২।

মো: আলতাফ হোসেন ০৪ এপ্রিল,২০২০ ৬৪ বার দেখা হয়েছে ১৬ লাইক ২১ কমেন্ট ৪.৮১ রেটিং ( ২১ )

1। প্রতিবন্ধী কি তা বলতে পারবে।
2। প্রতিবন্ধীর
শ্রেণিবিভাগ লিখতে পারবে।
3প্রতিবন্ধীর সমস্যা সমাধানের উপায় গুলো ব্যাখ্যা করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লুৎফর রহমান
০৫ এপ্রিল, ২০২০ ১০:৪০ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/550295


বিপুল কুমার সরকার
০৫ এপ্রিল, ২০২০ ০১:৫৫ অপরাহ্ণ

স্যার ,মোঃমোবারক হোসেন নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মো. জাকিরুল ইসলাম
০৫ এপ্রিল, ২০২০ ১২:৩৫ অপরাহ্ণ

ধন্যবাদ। আপনি শ্রেণি উপযোগী কেন্টেন্ট তৈরি করেছেন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং ও মতামত দেওয়ার অনুরোধ করছি।


মোস্তাফিজুর রহমান
০৫ এপ্রিল, ২০২০ ১১:২৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


সুলতানুল আরেফীন
০৫ এপ্রিল, ২০২০ ০৭:০৬ পূর্বাহ্ণ

অনেক সুন্দর কন্টেন্ট প্রস্তুত করেছেন। পূর্ণ রেটিং, লাইকসহ শুভকামনা আপনার জন্য । এ সপ্তাহে আমার বাতায়নে আপলোডকৃত তৃতীয় শ্রেণি, বিষয়ঃ বাওবি, অধ্যায়ঃ ১১ আমাদের ইতিহাস ও সংস্কৃতি, পাঠঃ ৩. নববর্ষ ও অন্যান্য উৎসব এর উপর আপলোডকৃত কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। আমার কন্টেন্ট লিঙ্ক- https://www.teachers.gov.bd/content/details/548368


মোঃ হাফিজুল ইসলাম
০৫ এপ্রিল, ২০২০ ০৬:৪২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


এইচ.এম. মতিউর রহমান
০৫ এপ্রিল, ২০২০ ০৫:২২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


নুরুল আজিজ
০৫ এপ্রিল, ২০২০ ০৩:২৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট, চিত্র, ব্লগ সমূহ দেখে লাইক, রেটিং, সুচিন্তিত মতামত ও মূল্যবান পরামর্শ প্রদান করার বিনীত অনুরোধ রইলো। করোনা প্রতিরোধে সচেতনতাই জুরুরি। ঘরে থাকুন। ধন্যবাদ। আমার কনটেন্ট লিংক.... https://www.teachers.gov.bd/content/details/540058


মোঃ শফিকুল ইসলাম
০৪ এপ্রিল, ২০২০ ১১:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আব্দুল মালেক
০৪ এপ্রিল, ২০২০ ১০:৪৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ কবির উদ্দিন
০৪ এপ্রিল, ২০২০ ০৯:৩২ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ ফিরোজ কবির
০৪ এপ্রিল, ২০২০ ০৯:১৫ অপরাহ্ণ

আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল ।


সবুজ ভট্টাচার্য্য
০৪ এপ্রিল, ২০২০ ০৯:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
০৪ এপ্রিল, ২০২০ ০৮:১৫ অপরাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং সেই সাথে করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


আব্দুল্লাহ আত তারিক
০৪ এপ্রিল, ২০২০ ০৮:০৭ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকার জন্য ধন্যবাদ, ঘরে থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । আমার ২৬ তম কনটেন্ট স্বাধীনতা এই শব্দটি কীভাবে আমাদের হলো দেখে মতামত, লাইক ও রেটিং এর প্রত্যাশায় রইলাম। লিংক - https://teachers.gov.bd/content/details/549536


তাছলিমা আক্তার
০৪ এপ্রিল, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ মেরাজুল ইসলাম
০৪ এপ্রিল, ২০২০ ০৭:৩৮ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোহাম্মদ মজিবুর রহমান
০৪ এপ্রিল, ২০২০ ০৭:৩৩ অপরাহ্ণ

শিখনফল এুটি আছে---


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৪ এপ্রিল, ২০২০ ০৭:২৩ অপরাহ্ণ

সুস্থ থাকুন ভালো থাকুন। শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।


কামরুন্নাহার
০৪ এপ্রিল, ২০২০ ০৭:২১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হারুন অর রশিদ
০৪ এপ্রিল, ২০২০ ০৭:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।