প্রেজেন্টেশন

মক্কা বিজয়

আ,ও,ম ফারুক হোসাইন ১০ এপ্রিল,২০২০ ৬৩ বার দেখা হয়েছে ১০ লাইক ১১ কমেন্ট ৪.৩৬ রেটিং ( ১১ )

আ,ও,ম ফারুক হোসাইন, সুপার বড় দারোগা হাট সি,উ,ই দাখিল মাদরাসা সীতাকুন্ড,চট্টগ্রাম। মোবাইল - ০১৮১৮৪৩৩৪৮৬

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোস্তাফিজুর রহমান
১১ এপ্রিল, ২০২০ ১২:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ এবং শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো: ইব্রাহীম খলিল
১১ এপ্রিল, ২০২০ ১০:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


দুলাল কুমার মন্ডল
১১ এপ্রিল, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল এবং করোনা ভাইরাস থেকে নিজে নিরাপদ থাকুন ও অন্যকে নিরাপদ থাকতে সহায়তা করুণ।


বিপুল কুমার সরকার
১১ এপ্রিল, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ

আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


চায়না আক্তার
১১ এপ্রিল, ২০২০ ০৯:২৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মো. সাখাওয়াত হোসেন
১১ এপ্রিল, ২০২০ ০৭:৪২ পূর্বাহ্ণ

চমৎকার, শুভকামনা জানাচ্ছি। (সাখাওয়াত হোসেন বিদ্যুৎ ঝিনাইদহ মোবা: ০১৭১৫৬৭১০৯৬ মেইল: shbiddut@gmail.com)


এইচ.এম. মতিউর রহমান
১১ এপ্রিল, ২০২০ ০৭:৩২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ ফিরোজ কবির
১১ এপ্রিল, ২০২০ ০৫:৪৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


কামরুন্নাহার
১০ এপ্রিল, ২০২০ ১১:৪৭ অপরাহ্ণ

দূরে দূরে কাছে থাকুন , নিজের সুস্থতা নিজেই রাখুন ।লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। ছবিতে ক্লিক করলে আমার কন্টেন্ট পাবেন।


তাছলিমা আক্তার
১০ এপ্রিল, ২০২০ ০৯:৩১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


রমজান আলী
১০ এপ্রিল, ২০২০ ০৯:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।