উদ্ভাবনের গল্প

গণিত ও বিজ্ঞান ভীতি দূর করে বিজ্ঞান শাখায় ছাত্র বৃদ্ধি

ফকির মিন্টু আলী ১২ এপ্রিল,২০২০ ১৬৮ বার দেখা হয়েছে ২৫ লাইক ৩৯ কমেন্ট ৪.৯৩ রেটিং ( ৩০ )

https://youtu.be/sbM0Z-Y2wh8

গণিত ও বিজ্ঞান ভীতি দূর করে বিজ্ঞান শাখায় ছাত্র বৃদ্ধিঃ "স্বপ্নের স্কুল গড়ি নিজেকে দিয়ে শুরু করি" এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে কাজ করছি আমি- ফকির মিন্টু আলী (প্রভাষক গণিত) ও ict4e জেলা অ্যাম্বাসেডর ঐতিহ্যবাহী শরাফপুর কারামতিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা, রামপাল বাগেরহাটে শিক্ষকতায় যোগ দান করে লক্ষ্য করি যে আমাদের প্রতিষ্ঠান সহ অন্যান্য সকল প্রতিষ্ঠান ঝরেপড়া শিক্ষার্থী সংখ্যা দিন দিন বাড়ছে, বিশেষ করে এস এস সি ও এইচ এস সি লেভেলে বিজ্ঞান শাখায় শিক্ষার্থী সংখ্যা হ্রাস পাচ্ছে এর কারণ খুঁজে পাই গণিত এবং বিজ্ঞানে ভীতি তাই গণিত ও বিজ্ঞান ভীতি দূর করার লক্ষ্যে আমি আমাদের শিক্ষা প্রতিষ্ঠানে " কারামতিয়া বিজ্ঞান ক্লাব" প্রতিষ্ঠা করেছি। যেখানে হাতে কলমে গণিত ও বিজ্ঞান শিক্ষা চর্চা করা হয়। এখানে সকল শ্রেণীর শিক্ষার্থীরা সদস্য হয়ে দল গঠন করে তারা নিয়মিত পাঠ্যবই রিলেটেড বিভিন্ন বিজ্ঞান প্রজেক্ট তৈরি করে জমা দিচ্ছে। এবং নতুনদের পরীক্ষণ গুলি তৈরি করতে ও বুঝতে সহযোগিতা করেছে। যার উপকরণ গুলি তারা তাদের বাড়ির পরিত্যক্ত ও স্বল্প মূল্যে ক্রয় করে ব্যবহার করেছে। এদের মধ্যে অনেকেই নতুন কিছু অভূতপূর্ব বিজ্ঞান প্রকল্প আবিষ্কার করে চমক সৃষ্টি করেছে এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে। ফলে শ্রেণিকক্ষে গণিত ও বিজ্ঞান ভীতি দূর করতে সহজ হয়েছে। এতে আমার অন্যান্য সহকর্মী শিক্ষক মন্ডলী ও অভিভাবকদের মধ্যে নতুন আগ্রহ সৃষ্টি হয়েছে.. অভিভাবকগণ শিক্ষার্থীদের বিভিন্ন উপকরণ সংগ্রহ করতে সাহায্য করছেন। সার্বিক কার্যক্রম অধ্যক্ষ মহোদয় পর্যবেক্ষণ করেন এবং শিক্ষার্থীদের মাঝে মধ্যে পুরস্কারের ব্যবস্থা করেন। =============== Increase Science Student,innovative,creative,teaching ideas of schools_Fakir Mintu Ali,creative teaching ideas of schools_Fakir Mintu Ali,গণিত ও বিজ্ঞান ভীতি দূর করে বিজ্ঞান শাখায় ছাত্র বৃদ্ধি,গণিত,বিজ্ঞান,a2i,স্বপ্নের স্কুল গড়ি,নিজেকে দিয়ে শুরু করি,ছাত্র ঝরে পড়া রোধ,উদ্ভাবনী গল্প/ পরিবর্তনের গল্প,এটুআই প্রোগ্রাম,আইসিটি ডিভিশনের science, asapscience, study tips, brain, drawing, test, university, whiteboard, stop motion, study methods, hands, cartoon, goal, how to study, exam, studying, weight, energy, practice, efficient, willpower, productive, mind, time management, marketing, ego depletion, management, time, business, work, productivity, asap, learn anything quickly, how the brain learns, drink water to learn, how to learn a new motorskill, teaching students to learn, sleep helps you learn, writing vs. typing, how to retain information a2i, king mack official, mack, freestyle, california, chris brown, hiphop, rap, stockton, rapper, a2i king mack, king mack, addicted 2 ink, king, king mack music, a2i music, calikidd, gutta, bet, nipsey hussle, inn ink, csd, av, the westies, jerk boys, lol kids, power rangers, lmkr, vixens, pink dollahs, yg, pushas, serious bizznizz, donks, toys, oakland maro boys, fast life, flawless car club, rick ross, gucci mane

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিনয় কুমার বিশ্বাস
২৮ আগস্ট, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোসাঃ রাফিয়া খাতুন
০৩ আগস্ট, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার আপনার কন্টেন্ট মানসম্মত হয়েছে লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল কোন ভাইরাসের প্রাদুর্ভাব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় আমরা অনেকে শিক্ষক বাতায়নে একটিভ হয়ে গেছি ঘরে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন শিক্ষক বাতায়নে সাথেই থাকুন |


মোঃ হাসনাইন
২৭ জুন, ২০২০ ০২:২৫ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার উদ্ভাবনি গল্পে শিক্ষার্থী সৃজনশীলতা দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
২৭ মে, ২০২০ ০৪:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
১৭ মে, ২০২০ ০৬:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল । শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ। সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকুন। https://www.teachers.gov.bd/content/details/571697


নিগার সুলতানা
১১ মে, ২০২০ ০৯:৩৯ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা।আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইলো


মো: নজরুল ইসলাম
১১ মে, ২০২০ ১২:৫৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক,রেটিং সহ শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
০২ মে, ২০২০ ০৮:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/564429


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
০২ মে, ২০২০ ১২:৩০ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ২১ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো: নজরুল ইসলাম
২৯ এপ্রিল, ২০২০ ০৫:৪৯ পূর্বাহ্ণ

স্যার, আসসালামু আলাইকুম দিনটি ুশুভ হোক। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রঽইল।


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ এপ্রিল, ২০২০ ০১:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। আশা করছি ঘরে থেকে করোনার বুরুদ্ধে লড়াই করে যাচ্ছেন এবং নিজের পরিবারকে সংরক্ষন সহ সহযোগিতা করে যাচ্ছেন। সেই সাথে আসুন আমরা আমাদের কোমলমতি শিক্ষার্থীদের শিক্ষার প্রতি খেয়াল রাখি যেন তারা সঠিক এবং সহজ উপায়ে শিক্ষতে পারে। ধন্যবাদ সকলকে। https://www.teachers.gov.bd/content/details/559966


মো: নজরুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২০ ০৫:৫২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


কাজী মোঃ শাহানুর আলম
২২ এপ্রিল, ২০২০ ০৫:৪৫ অপরাহ্ণ

Best wishes sir. plese help me


আজিবুর রহমান
২২ এপ্রিল, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: নজরুল ইসলাম
২১ এপ্রিল, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


অচিন্ত্য কুমার মন্ডল
২০ এপ্রিল, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/552428


মনির হোসেন হাওলাদার
১৯ এপ্রিল, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো ।https://www.teachers.gov.bd/content/details/556283


মো. জাকিরুল ইসলাম
১৭ এপ্রিল, ২০২০ ১০:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইক সহ পাশে আছি। আমার নতুন কন্টেন্টগুলো রেটিং, লাইক ও কমেন্ট করার অনুরোধ রইল।


এম .সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
১৭ এপ্রিল, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২০ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ নিজাম উদ্দিন
১৬ এপ্রিল, ২০২০ ১১:৪২ পূর্বাহ্ণ

বাসায় থাকুন সুস্থ থাকুন অন্যকে সুস্থ রাখুন, বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ। আপনার উদ্ভাবনের গল্প অনেক সুন্দর হয়েছে। পূর্ণরেটিং সহ শুভকামনা।


মোঃ আলমগীর হোসেন হাওলাদার
১৫ এপ্রিল, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ ফজর আলী
১৫ এপ্রিল, ২০২০ ০৫:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
১৪ এপ্রিল, ২০২০ ০৯:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার সি প্রোগ্রামের উপর তৈরীকৃত সাধনার ২৮ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ।


মোজাম্মেল হোসেন
১৪ এপ্রিল, ২০২০ ০৬:৪৮ অপরাহ্ণ

নববর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক,রেটিং ও মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।আমার কনটেন্ট লিংক -https://www.teachers.gov.bd/content/details/553343


মো: নজরুল ইসলাম
১৪ এপ্রিল, ২০২০ ০৭:১০ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মো মারুফুল হক
১৩ এপ্রিল, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন ও আমাদের সকলকে সমৃদ্ধ করার জন্য অনেক ধন্যবাদ। এই বিশেষ সময়ে ঘরে থাকুন সবাইকে ঘরে রাখুন নিজে সুস্থ থাকুন প্রজন্মকে সুস্থ রাখুন আর সময় পেলে আমার প্রফাইলটা ঘুরে আসুন। লাইক, রেটিং ৫ সহ শুভকামনা।


মো মারুফুল হক
১৩ এপ্রিল, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন ও আমাদের সকলকে সমৃদ্ধ করার জন্য অনেক ধন্যবাদ। এই বিশেষ সময়ে ঘরে থাকুন সবাইকে ঘরে রাখুন নিজে সুস্থ থাকুন প্রজন্মকে সুস্থ রাখুন আর সময় পেলে আমার প্রফাইলটা ঘুরে আসুন। লাইক, রেটিং ৫ সহ শুভকামনা।


মমতাজ রোখসানা আখতার
১৩ এপ্রিল, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ণ

আমরা এভাবেই শিক্ষক বাতায়নে সক্রিয় থেকে একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেব। ধন্যবাদ সকলকেই।


মোঃ হাফিজুল ইসলাম
১৩ এপ্রিল, ২০২০ ০৫:৫২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ ফিরোজ কবির
১৩ এপ্রিল, ২০২০ ০৫:৪২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মন্তব্য করবেন।


সন্তোষ কুমার বর্মা
১৩ এপ্রিল, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


বিশ্ব নাথ দাস
১২ এপ্রিল, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

মান সম্মত উদ্ভাবনের গল্প আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের ৩৯ তম কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
১২ এপ্রিল, ২০২০ ০৮:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


লাইলী আক্তার
১২ এপ্রিল, ২০২০ ০৭:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার ৪০ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং এবং মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
১২ এপ্রিল, ২০২০ ০৭:১৬ অপরাহ্ণ

সময়টা খুব ভয়ংকর যাচ্ছে ... সামনে আরো ভয়ংকর দিকে যাবে। এটা এখন নিশ্চিত! ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । উপস্থাপন করেছি নবম-দশম শ্রেণির সাহিত্য কনিকার কবি সুকান্ত ভট্টাচার্যের লেখা রানার কবিতাটি । লিংক - https://teachers.gov.bd/content/details/552856


সৈয়দা শাহীনুুর পারভীন
১২ এপ্রিল, ২০২০ ০৭:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার উদ্ভাবনী গল্পটি দেখার বিনীত অনুরোধ করছি।


মোঃ হারুন অর রশিদ
১২ এপ্রিল, ২০২০ ০৭:০০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেরাজুল ইসলাম
১২ এপ্রিল, ২০২০ ০৫:৪৪ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


শাহরিণা বিণ সুইটি
১২ এপ্রিল, ২০২০ ০৫:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।