ভিডিও কনটেন্ট

একজন মুক্তিযোদ্ধার স্বাক্ষাতকার_ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়

অজয় কৃষ্ণ পাল ১৬ এপ্রিল,২০২০ ১২৮ বার দেখা হয়েছে ১৫ লাইক ১৬ কমেন্ট ৪.৮৭ রেটিং ( ১৫ )

একজন বীর মুক্তিযোদ্ধার ইদ্রিস আলী, বীর প্রতীক এর  স্বাক্ষাতকার গ্রহণ করছেন_ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়এর শিক্ষার্থীরা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মিজানুর রহমান
০৫ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল।


মোসাঃ রাফিয়া খাতুন
১৪ জুলাই, ২০২০ ০৩:২৫ অপরাহ্ণ

চমৎকার সময়োপযোগী আপনার কন্টেন লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন |


দিলারা খানম
২৯ জুন, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


লায়লা আঞ্জুমান আরা
০৫ মে, ২০২০ ০৯:৩৪ অপরাহ্ণ

ভিডিওটি দারুন হয়েছে।


রিপন চন্দ্র নায়ক
০৩ মে, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। পূর্ণ রেটিং, মতামত, লাইকসহ শুভকামনা সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।। সুন্দর কন্টেন্ট আপলোড করার জন্য অভিনন্দন রইলো। আমিও গত ১৮ এপ্রিল-২০২০ সমবাহু-১, ২৫ এপ্রিল-২০২০ সমবাহু ত্রিভুজ সংক্রান্ত দ্বিতীয় ক্লাস এবং সমবাহু ত্রিভুজ সংক্রান্ত তৃতীয় ক্লাস, ২ মে-২০২০ সমদ্বিবাহু ত্রিভুজ সংক্রান্ত প্রথম ক্লাস এবং সমদ্বিবাহু ত্রিভুজ সংক্রান্ত দ্বিতীয় ক্লাস, মোট ৫টি কন্টেন্ট আপলোড করেছি। কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার আপলোডকৃত কন্টেন্টগুলোর লিংক:-https://www.teachers.gov.bd/profile/riponnayak


মোহাম্মদ আলী ভূঁঞা (MAB Sir)
০২ মে, ২০২০ ১০:৫৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল।


দুলাল হালদার
২৯ এপ্রিল, ২০২০ ০১:৪০ অপরাহ্ণ

প্রিয় স্যারকে চমৎকার নির্মাণের জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
২২ এপ্রিল, ২০২০ ০৬:০৯ অপরাহ্ণ

Thank you very much.


পংকজ কান্তি গোপ
১৯ এপ্রিল, ২০২০ ০৭:২২ অপরাহ্ণ

স্যার, সুন্দর হয়েছে। শুভ কামনা রইল।


মনির হোসেন হাওলাদার
১৯ এপ্রিল, ২০২০ ০১:১৫ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল । আমার তৈরীকৃত কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো ।https://www.teachers.gov.bd/content/details/556283


আব্দুল্লাহ আত তারিক
১৭ এপ্রিল, ২০২০ ০৮:৩৯ অপরাহ্ণ

১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস, স্বাধিকার আন্দোলনের প্রাতিষ্ঠানিক রূপায়নের দিনে আপনার নির্মিত নির্মানটি দেখলাম । লাইকে, কমেন্ট ও রেটিংসহ নিরন্তর ভালোবাসা রইলো । সময় ও সুযোগ করে আমার বাতায়ন বাড়ি বেড়াতে আসার আমন্ত্রণ রইলো । ঘরে থাকুন, নিরাপদ থাকুন । সুন্দর হোক আগামির দিনগুলি ।


তাছলিমা আক্তার
১৬ এপ্রিল, ২০২০ ০৮:৩৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত ১ম শ্রেণির বাংলা পাঠ ১৭ [ চ - ঞ ] [১] কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


সৈয়দা শাহীনুুর পারভীন
১৬ এপ্রিল, ২০২০ ০৭:৪৭ অপরাহ্ণ

চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ।


মোঃ হাফিজুল ইসলাম
১৬ এপ্রিল, ২০২০ ০৭:০৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোজাম্মেল হোসেন
১৬ এপ্রিল, ২০২০ ০৬:০৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।আমার কনটেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/553343


মো: রজব আলী
১৬ এপ্রিল, ২০২০ ০৫:০২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । কন্টেন্ট দেখে মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।