ভিডিও কনটেন্ট

Alternate wetting and drying

ড. প্রণয় বালা ২৪ এপ্রিল,২০২০ ৭০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

পর্যায়ক্রমিক ভিজানো ও শুকানো পদ্ধতি পানি সাশ্রয়ী পদ্ধতি। এতে পানি সাশ্যয় হয় ২০-৩০% এবং খরচ বাঁচে ১২০০/হেক্টর জমিতে।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: নজরুল ইসলাম
২৭ এপ্রিল, ২০২০ ০৪:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা।আমার কন্টেন্ট দেখে মতামত দেয়ার বিনীত অনুরোধ রইলো।


আবদুল্লাহ আল- মামুন
২৬ এপ্রিল, ২০২০ ০৪:২৬ পূর্বাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১০তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৬ এপ্রিল, ২০২০ ০৪:০৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো. জাকিরুল ইসলাম
২৫ এপ্রিল, ২০২০ ০৮:০৫ অপরাহ্ণ

পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


অজয় কৃষ্ণ পাল
২৫ এপ্রিল, ২০২০ ০৬:৫৭ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/559502 https://www.teachers.gov.bd/content/details/560580


সবুজ ভট্টাচার্য্য
২৫ এপ্রিল, ২০২০ ০২:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ শহিদুল ইসলাম
২৫ এপ্রিল, ২০২০ ০২:৪৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


ওয়ালীউল্লাহ
২৫ এপ্রিল, ২০২০ ০৩:৪১ পূর্বাহ্ণ

Best wishes and congratulations to you for uploading beautiful, class-friendly and quality content and enriching the window with likes and full ratings. This bird has been requested to give valuable feedback including likes and ratings by viewing my uploaded content and keep yourself safe from corona virus and help others to stay safe.


মোহাম্মদ আজিম খান
২৪ এপ্রিল, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ

রেটিং সহ শুভকামনা রইলো। আমার উদ্ভাবনের গল্প দেখে রেটিংসহ মতামত প্রদানের অনুরোধ করছি।