প্রেজেন্টেশন

মনোবিজ্ঞান ১ম পত্রঃসংবেদন ও প্রত্যক্ষণ (Sensation & Perception)

ফারহানা তাসমিন ০৩ মে,২০২০ ১৮৭ বার দেখা হয়েছে ৫৮ লাইক ৭১ কমেন্ট ৪.৬৩ রেটিং ( ৬৮ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা -

#সংবেদন কী তা বলতে পারবে ।

#প্রত্যক্ষণ  কী তা বলতে পারবে । 


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাকিল আহমেদ
০৭ মে, ২০২০ ১১:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ৪ ও ৩ নং কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


ইশরাত জাহান
০৭ মে, ২০২০ ০১:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার বাতায়নে আমন্ত্রণ রইল।https://www.teachers.gov.bd/content/details/566653


মোঃ আবুল হোসেন
০৭ মে, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট গুলো দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


কাজী মোঃ শাহানুর আলম
০৫ মে, ২০২০ ১১:৪৫ পূর্বাহ্ণ

Full reting. Best wishes. plese see my content


কমলকান্ত রায় তাং
০৪ মে, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।পাশাপাশি নিয়মিত ব্লগ লিখুন।দ্রুত এগিয়ে যান।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৪ মে, ২০২০ ০১:১৫ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোহাম্মদ ইয়াদ আলী
০৪ মে, ২০২০ ১২:০৪ অপরাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ৩৩তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


সৈয়দা শাহীনুুর পারভীন
০৪ মে, ২০২০ ০৬:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


এইচ.এম. মতিউর রহমান
০৪ মে, ২০২০ ০৪:৪১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৩৬ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোহাম্মদ হোসেন
০৪ মে, ২০২০ ০৪:২১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার ২ মে মাল্টিমিডিয়া শিরোনামের ৩৫তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/565051


মোছাঃ মরিয়ম খাতুন
০৪ মে, ২০২০ ০২:১৪ পূর্বাহ্ণ

খুব সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আযহারুল ইসলাম মাহমুদ
০৩ মে, ২০২০ ১১:২১ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইক ও রেটিং প্রদানের জন্য অনুরোধ রইল।


মোঃ মিজানুর রহমান
০৩ মে, ২০২০ ১১:১৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো:আবদুল জলিল
০৩ মে, ২০২০ ১১:০০ অপরাহ্ণ

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা, ঘরে থাকুন, ভাল থাকুন, আল্লাহকে স্মরণ করুন, আমিন। আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


সজীব চন্দ্র দাস
০৩ মে, ২০২০ ১০:৪৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা।


দুলাল কুমার মন্ডল
০৩ মে, ২০২০ ০৯:৪৫ অপরাহ্ণ

বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার অনুরোধ রইলো।


পলাশ চক্রবর্তী
০৩ মে, ২০২০ ০৯:২২ অপরাহ্ণ

স্যার, আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় ভালোই আছেন। ভালো থাকাটাই আমার কামনা। বর্তমান সময়ে ঘরে থাকুন, নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান, দেশ ও জাতিকে বাঁচান। শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরির জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল ২১ তম কন্টেন্ট "সপ্তম শ্রেণির ইনপুট ও আউটপুট ডিভাইস" দেখার জন্য। ভালো লাগলে লাইক, রেটিং ও আপনার মূল্যবান মন্তব্য আশা করছি।


লাকী বিশ্বাস
০৩ মে, ২০২০ ০৮:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার উদ্ভাবনের গল্পটি দেখার বিনীত অনুরোধ রইলো। ঘরে থাকুন।


বিশ্ব নাথ দাস
০৩ মে, ২০২০ ০৭:৫৬ অপরাহ্ণ

পরিশ্রম কখনো বিফলে যায়না,বাতায়ন কে মনপ্রান উজাড় করে ভালবাসুন আর কাজ করে যান নিঃস্বার্থভাবে সফলতা আসবেই,পুর্নরেটিংসহ শুভকামনা রইলো স্যার আপনার জন্য।


সঞ্জয় ভৌমিক
০৩ মে, ২০২০ ০৭:৪৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট। লাইক,রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার সাম্প্রতিকতম প্রেজেন্টেশন "সাইনুসাইটিস" https://www.teachers.gov.bd/content/details/564724 দেখে লাইক, রেটিং,মতামত ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল। নিরাপদে থাকুন,ভাল থাকুন।


মোঃ সাইফুল ইসলাম
০৩ মে, ২০২০ ০৭:২৭ অপরাহ্ণ

সালাম ও আদাব ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে পরিবার,সমাজ ও দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


শাহরিণা বিণ সুইটি
০৩ মে, ২০২০ ০৬:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
০৩ মে, ২০২০ ০৬:০৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মেফতাহুন নাহার
০৩ মে, ২০২০ ০৫:৩২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
০৩ মে, ২০২০ ০৫:২৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মিতালী সরকার
০৩ মে, ২০২০ ০৫:০৪ অপরাহ্ণ

স্যার নমস্কার/আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( mspghs@gmail.com)


মোঃ শহিদুল ইসলাম
০৩ মে, ২০২০ ০৪:৫৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


সুজিত দেব
০৩ মে, ২০২০ ০৪:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ ও শুভকামনা রইলো।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ মামুনুর রশীদ
০৩ মে, ২০২০ ০৪:৪৫ অপরাহ্ণ

আপনার কন্টেন্টটি চমৎকার, পরিচ্ছন্ন ও শ্রেণি উপযোগী। লাইক, কমেন্ট ও পূর্ণরেটিংসহ আপনাকে অভিনন্দন। আমার ‘মুদ্রা ও তার ইতিহাস’ নামক কন্টেন্টটি দেখে পূর্ণরেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/564435


মোঃ আফছার আলী প্রাং
০৩ মে, ২০২০ ০৪:১৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । ঘরে থাকুন সুস্থ থাকুন, শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন, আপনার সাফল্য কামনা করি। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং এবং আপনার মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


বীণা মিত্র
০৩ মে, ২০২০ ০৩:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । ঘরে থাকুন সুস্থ থাকুন, শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন, আপনার সাফল্য কামনা করি। আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিং এবং আপনার মূল্যবান মতামত দেয়ার বিনীত অনুরোধ রইল।


অভিজিৎ কুমার মন্ডল
০৩ মে, ২০২০ ০৩:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০৩ মে, ২০২০ ০৩:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার লজিক গেইট নিয়ে তৈরী করা ৩০ নং কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল। করোনার হাত থেকে করুনাময় আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। সবাই ঘরে থাকুন সুস্থ্য থাকুন। তাহলে আমরা সবাই সুস্থ্য ও নিরাপদ থাকবো। মোঃ গোলাম ওয়ারেছ ICT4E জেলা অ্যাম্বাসেডর , বেলকুচি, সিরাজগঞ্জ। সবাইকে ধন্যবাদ


মোঃ তৌফিকুল ইসলাম
০৩ মে, ২০২০ ০৩:২৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, নিজেকে নিরাপদে রাখুন, নিজে সুস্থ থাকুন। অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। আপনার শ্রেণি উপযোগী কন্টেন্টে পূর্ন রেটিংসহ শুভকামনা। এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্টগুলো (উদ্ভাবনের গল্পসমুহ, নেতৃত্বের গল্প এবং প্রেজেন্টেশন তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের ৬ষ্ঠ অধ্যায়ের “আমাদের চারপাশে বায়ু”) দেখার আমন্ত্রন রইল।


মোহাম্মদ ইয়াদ আলী
০৩ মে, ২০২০ ০৩:২৩ অপরাহ্ণ

অনেক ধন্যবাদ।ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


আবু দাউদ রেজাউল করিম
০৩ মে, ২০২০ ০৩:০৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


এলিজা বেগম
০৩ মে, ২০২০ ০৩:০১ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


চায়না আক্তার
০৩ মে, ২০২০ ০২:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ রইল।


মোঃ ফিরোজ
০৩ মে, ২০২০ ০২:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং বাতায়নের সাথেই থাকুন।


আবদুল্লাহ- আল- মামুন
০৩ মে, ২০২০ ০২:১৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


আবদুল্লাহ- আল- মামুন
০৩ মে, ২০২০ ০২:১৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


সালমা আক্তার
০৩ মে, ২০২০ ০২:১৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/content/details/565627


বিপ্লব কুমার সরকার
০৩ মে, ২০২০ ০২:১৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৫তম কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


Misbahul Haque
০৩ মে, ২০২০ ০২:০৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মীরা রোকেয়া খাতুন
০৩ মে, ২০২০ ০২:০৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


পার্থ সারথী নাথ
০৩ মে, ২০২০ ০২:০২ অপরাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন, দেশকে বাচাঁন।


মোহাম্মাদ মনিরুজ্জামান
০৩ মে, ২০২০ ০১:৪০ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোহাম্মদ নাছির উদ্দিন
০৩ মে, ২০২০ ০১:২৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি; nasirict16@gmail.com, https://www.teachers.gov.bd/content/details/565320


মিঠু কুমার রায়
০৩ মে, ২০২০ ০১:২২ অপরাহ্ণ

আপনার প্রচেষ্টাকে অভিবাদন জানাই। লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। এই পাক্ষিকে আপলোডকৃত আমার একটি কন্টেন্ট ও একটি প্রকাশনা দেখে আপনার মূল্যবান মতামত সহ রেটিং প্রত্যাশা করছি। https://teachers.gov.bd/content/details/565990 এবং প্রকাশনা https://teachers.gov.bd/content/details/564528


Purnima Das
০৩ মে, ২০২০ ০১:১৯ অপরাহ্ণ

সুন্দর কন্টেন্ট বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভ কামনা রইল


মোহাম্মদ আব্দুল মজিদ মিঞা
০৩ মে, ২০২০ ০১:১২ অপরাহ্ণ

সুন্দর কন্টেন্ট বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভ কামনা রইল।


মোঃ শফিকুল ইসলাম
০৩ মে, ২০২০ ০১:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ কবির উদ্দিন
০৩ মে, ২০২০ ০১:০২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


বিবেকানন্দ বিশ্বাস
০৩ মে, ২০২০ ১২:৫৪ অপরাহ্ণ

ধন্যবাদ আপনাকে পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার বাতায়নে আপনাকে স্বাগতম। https://www.teachers.gov.bd/content/details/564921


স্বরুপ কুমার দাস
০৩ মে, ২০২০ ১২:৫৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


আজিজুল ফকির
০৩ মে, ২০২০ ১২:৪১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্টস ও পূর্ণ রেটিং দেয়ার জন্য আপনাকে বিনীত অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
০৩ মে, ২০২০ ১২:২৮ অপরাহ্ণ

সুন্দর কন্টেন্ট বাতায়নে আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভ কামনা রইল


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
০৩ মে, ২০২০ ১২:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে লাইক, কমেন্টস ও পূর্ণ রেটিং দেয়ার জন্য বিনীত আপনাকে বিনীত অনুরোধ করছি। আমার এ পাক্ষিকের আপলোডকৃত উদ্ভাবনী গল্পের লিংক https://www.teachers.gov.bd/content/details/564304


মিনতী রানী ঘোষ
০৩ মে, ২০২০ ১২:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য অনুরোধ করছি।


মোজাম্মেল হোসেন
০৩ মে, ২০২০ ১২:১৪ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগোজি রেটারগণ, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা গণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব,বাতায়নের সদস্যবৃন্দ এবং সকল সুধীবৃন্দের প্রতি রইল আমার শুভ কামনা।আমার এ পাক্ষিকের আপলোডকৃত ৩৫ তম কন্টেন্টটি (টেকসই উন্নয়ন অভীষ্ট এসডিজি)দেখে আপনাদের মূল্যবান মন্তব্য, পরামর্শ ও রেটিং এর জন্য বিনীতভাবে অনুরোধ করছি। বাতায়ন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো।।


বিপুল কুমার সরকার
০৩ মে, ২০২০ ১২:১২ অপরাহ্ণ

স্যার নমস্কার/আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


মো. রবিউল ইসলাম
০৩ মে, ২০২০ ১২:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


উজ্জ্বল কুমার দাম
০৩ মে, ২০২০ ১২:০৩ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


আবুল কালাম আজাদ
০৩ মে, ২০২০ ১২:০৩ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৩ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
০৩ মে, ২০২০ ১২:০২ অপরাহ্ণ

ঘরে থাকুন পরিবারের সাথেই থাকুন, আপনি ভালো থাকলে ভালো থাকবে আপনার পরিবার ও দেশ। লাইক, কমেন্ট ও পুর্ন রেটিংসহ ভালবাসা রইল ।


শবনম মোস্তারি
০৩ মে, ২০২০ ১১:৪৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৩ মে, ২০২০ ১১:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


সবুজ ভট্টাচার্য্য
০৩ মে, ২০২০ ১১:৩৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্ট দেখে মূল্যবান মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ রইল।


মোঃ আব্দুর রাজ্জাক
০৩ মে, ২০২০ ১১:২৮ পূর্বাহ্ণ

Nice. Thanks to upload quality content. Invitation to visit my batayon bari for like, rating and comment. Be well, sound, keep yourselves safe. Situation will be ok-if oneself becomes aware and helps other to be so.


আবুল কালাম
০৩ মে, ২০২০ ১১:১৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মুহাম্মদ খালিদুর রহমান মানিক
০৩ মে, ২০২০ ১১:০৮ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইকো রেটিং দানের জন্য অনুরোধ থাকল।