ভিডিও কনটেন্ট

সসীম ধারা-Finite Series-Chapter 13-Mathematics-SSC Vocational-Class x-Subject Code1923-Day1

মোঃ নুরুল ইসলাম ০৮ মে,২০২০ ৩৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৯১ রেটিং ( ১১ )

Aa¨vqt 13

(mmxg aviv-Finite Series)

1g K¬vm

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
১২ মে, ২০২০ ০৯:২৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ আফছার আলী প্রাং
১০ মে, ২০২০ ০৯:২১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত ভিডিও কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো।


সন্তোষ কুমার বর্মা
১০ মে, ২০২০ ০৭:১৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
০৯ মে, ২০২০ ০১:২৮ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ সপ্তাহের উদ্ভাবনের গল্প দেখে লাইক, কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


অভিজিৎ কুমার মন্ডল
০৯ মে, ২০২০ ০৯:১৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । ধন্যবাদন্তে। অভিজিৎ কুমার মন্ডল। সহকারী শিক্ষক। বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়,খালিশপুর, খুলনা।


মুহাম্মাদ আলীমুদ্দীন
০৯ মে, ২০২০ ০৮:২৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মুজাহিদুল আমিন (সোহেল)
০৯ মে, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।http://teachers.gov.bd/content/details/566226 ও http://teachers.gov.bd/content/details/568095


মোঃ কবির উদ্দিন
০৮ মে, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
০৮ মে, ২০২০ ০৯:০৭ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com