চিত্র

পুলিশ কর্মকর্তার পক্ষ থেকে খাদ্যসামগ্রী উপহার

মোঃ আবুল হোসেন ১৪ মে,২০২০ ২৩৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২০ রেটিং ( )

পুলিশ কর্মকর্তার পক্ষ থেকে খাদ্যসামগ্রী উপহার

মুন্সিগঞ্জে করোনার প্রভাবে ক্ষতিগ্রস্ত, কর্মহীন, অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেওয়া হচ্ছে। আজ বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত আইজিপি মাহাবুব হোসেন ও তাঁর পরিবারের সহযোগিতায় সদর উপজেলার মিরকাদিম পৌরসভার বিভিন্ন এলাকায় এ খাদ্যসহায়তা দেওয়া হয়।

খাদ্য–উপহারের এটি চতুর্থ পর্যায়। এ পর্যায়ে মিরকাদিম পৌর এলাকার ৯টি ওয়ার্ডের ৩৮টি গ্রামের প্রায় ২ হাজার পরিবারকে এ খাদ্যসহায়তা দেওয়া হচ্ছে। খাদ্যসামগ্রীর মধ্যে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক লিটার তেল; এক কেজি করে ডাল, লবণ, ছোলা, পেঁয়াজ এবং একটি সাবান ও বিস্কুট রয়েছে। এ ছাড়া ২০ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, ৫ হাজার জোড়া হ্যান্ড গ্লাভস, শিশুখাদ্য পর্যায়ক্রমে দেওয়া হচ্ছে।খাদ্যসহায়তা বিতরণের সমন্বয় করছেন ব্যবসায়ী সাইফুল ইসলাম, মুন্সিগঞ্জ শ্রমিক লীগের আহ্বায়ক মো. আক্কাশ আলী, মো. শ্যামল, তানভীর মুহিত, হাসিনা আক্তার, আদিবা আক্তার প্রমুখ।সাইফুল ইসলাম জানান, অতিরিক্ত আইজিপি মাহাবুব হোসেনের নির্দেশনায় ও তাঁর পরিবারের সদস্যদের সার্বিক সহযোগিতায় গত দুই মাস ধরে এ কার্যক্রম চলছে। এর আগে তিনটি ধাপে পাঁচ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়। চতুর্থ ধাপে আরও দুই হাজার পরিবারকে এ সহায়তা দেওয়া শুরু হয়েছে। এ ছাড়া মিরকাদিম ও রামপাল এলাকায় করোনায় আক্রান্ত পরিবারগুলোকে ঘরে ঘরে খাবার ও অর্থ সহযোগিতা পৌঁছে দেওয়া হচ্ছে। বাজারের নৈশ প্রহরী, মসজিদ, মন্দিরের ধর্মগুরুদের পিপিই, খাদ্য ও আর্থিক সহযোগিতার আওতায় আনা হয়েছে। যত দিন দেশের পরিস্থিতি স্বাভাবিক না হবে, তত দিন পর্যন্ত এ সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
১৮ মে, ২০২০ ০৪:২৬ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি ।


আবুল কালাম
১৫ মে, ২০২০ ০৯:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


কিশোর বৈরাগী
১৫ মে, ২০২০ ০৫:৫১ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


মোঃ নাজমুল হক
১৫ মে, ২০২০ ০১:২২ পূর্বাহ্ণ

আপনার জন্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


মোঃ শফিকুল ইসলাম
১৪ মে, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবুল হোসেন
১৪ মে, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

Reting soho shuv kamona roil .