ভিডিও কনটেন্ট

নেকলেস(পর্ব:৩) গী দ্য মোপাসাঁ রচিত ছোটগল্প

ড. সরোজ কুমার ঘোষ ১৮ মে,২০২০ ৬৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ রেটিং ( )

গী দ্য মোপাসাঁ রচিত ছোটগল্প নেকলেসের আলোচনা। গল্পটি প্রথম প্রকাশিত হয় ১৮৮৪ সালে লু গুলউয়া পত্রিকায় । একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের জন্য এই এপিসোডে রইল নেকলেস গল্পটির বিশ্লেষণসহ পূর্ণাঙ্গ আলোচনা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মেফতাহুন নাহার
২০ মে, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শফিকুল ইসলাম
২০ মে, ২০২০ ১১:২৫ পূর্বাহ্ণ

রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইলো।


মোঃ আফছার আলী প্রাং
১৯ মে, ২০২০ ০১:৩৭ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


সন্তোষ কুমার বর্মা
১৯ মে, ২০২০ ১২:০০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
১৮ মে, ২০২০ ১০:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


শাকিল আহমেদ
১৮ মে, ২০২০ ০৭:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


তাছলিমা আক্তার
১৮ মে, ২০২০ ০৬:৪৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ গোলাম ওয়ারেছ
১৮ মে, ২০২০ ০৫:১৪ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।