প্রেজেন্টেশন

দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ শনাক্ত, সর্বোচ্চ মৃত্যু

মোঃ আবুল হোসেন ২২ মে,২০২০ ১৮১ বার দেখা হয়েছে ৩৮ লাইক ৬১ কমেন্ট ৪.২২ রেটিং ( ৫৫ )

দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ শনাক্ত, সর্বোচ্চ মৃত্যু

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২৪ জুন, ২০২০ ০৮:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে আপনার মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন, ঘরে থাকুন আর বাতায়নের সঙ্গেই থাকুন।


মোঃ হাসনাইন
২৪ জুন, ২০২০ ০৮:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে আপনার মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। ভালো থাকুন, সুস্থ থাকুন, ঘরে থাকুন আর বাতায়নের সঙ্গেই থাকুন।


বেলায়েত হোসেন
২৫ মে, ২০২০ ০৪:২৬ অপরাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


বেলায়েত হোসেন
২৫ মে, ২০২০ ০৪:২৬ অপরাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


আবদুল্লাহ- আল- মামুন
২৫ মে, ২০২০ ০২:১৩ অপরাহ্ণ

ঈদ মোবারক। লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ।


আবদুল্লাহ- আল- মামুন
২৫ মে, ২০২০ ০২:১৩ অপরাহ্ণ

ঈদ মোবারক। লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ।


মোঃ গোলাম ওয়ারেছ
২৪ মে, ২০২০ ১০:২২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মদ মুজাহিদুল আমিন (সোহেল)
২৩ মে, ২০২০ ০৯:৫৩ অপরাহ্ণ

ঈদ মুবারক। লাইক ও রেটিংসহ আপনাকে অভিনন্দন। একটু সময় নিয়ে আমার http://teachers.gov.bd/content/details/574262 (ধারক ও ধারকত্ব) কন্টেন্টটি দেখে আপনার মতামত প্রকাশ করার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন সুস্থ থাকবেন। ধন্যবাদ ।


এ.সুকুর আলী খাঁন
২৩ মে, ২০২০ ০৪:০৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোহাম্মাদ মনিরুজ্জামান
২৩ মে, ২০২০ ১২:৪১ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


অজয় কৃষ্ণ পাল
২৩ মে, ২০২০ ১২:২১ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591


মুহাম্মদ লোকমান
২৩ মে, ২০২০ ১২:১৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা ।


সবুজ ভট্টাচার্য্য
২৩ মে, ২০২০ ১০:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা । আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মো: রজব আলী
২৩ মে, ২০২০ ০১:৩২ পূর্বাহ্ণ

পুর্ন রেটিং সহ শুভ কামনা |


শবনম মোস্তারি
২২ মে, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


সুদীপ্ত কুমার বর্মা
২২ মে, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ

লাইক এবং রেটিং সহ শুভ কামনা রইল। আমার এ সপ্তাহের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


লুৎফর রহমান
২২ মে, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/572754


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
২২ মে, ২০২০ ১০:৫৮ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।


নার্গিস আক্তার
২২ মে, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোছাঃ লাকী আখতার পারভীন
২২ মে, ২০২০ ০৯:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার লাইক ও রেটিংসহ মতামত প্রত্যাশা করছি।


নুরুল আজিজ
২২ মে, ২০২০ ০৯:০৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং, সুচিন্তিত মতামত ও মূল্যবান পরামর্শ প্রদান করার বিনীত অনুরোধ রইলো। করোনা প্রতিরোধে সচেতনতাই জরুরি। ঘরে থাকুন। প্রোফাইল লিংক ঃ https://www.teachers.gov.bd/profile/naziz13.na


মোঃ শামসুদ্দোহা
২২ মে, ২০২০ ০৮:২৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল।


সরোজিত রায়।
২২ মে, ২০২০ ০৭:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল।


মেফতাহুন নাহার
২২ মে, ২০২০ ০৭:৪৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সিমতা রানী সূত্রধর
২২ মে, ২০২০ ০৫:৪২ অপরাহ্ণ

ঘরে থাকুন,সুস্থ থাকুন,বাতায়নের সাথে থাকুন।লাইক কমেন্ট পূর্ণরেটিংসহ আপনার জন্য রইল শুভকামনা ও অভিনন্দন ।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রধানের অনুরোধ করছি।


সুজিত দেব
২২ মে, ২০২০ ০৫:৩১ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


বিপুল কুমার সরকার
২২ মে, ২০২০ ০৫:০০ অপরাহ্ণ

স্যার নমস্কার নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৬ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail (01730169555


শাকিল আহমেদ
২২ মে, ২০২০ ০৪:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প গুলো দেখে আপনার মূল্যবান মত প্রকাশের জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ লোকমান
২২ মে, ২০২০ ০৪:৫২ অপরাহ্ণ

চমৎকার এবং শ্রেণী উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ন রেটিং সহ অভিনন্দন।


মোঃ ফারুক হোসেন
২২ মে, ২০২০ ০৪:২১ অপরাহ্ণ

সুস্থতা আল্লাহর সবচেয়ে বড় নেয়ামত , আসুন এ নেয়ামতের শুকরিয়া আদায় করি । মাহে রমজানের পবিত্রতা রক্ষা করি । শ্রেণি উপযোগী ও মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । কন্টেন্ট দেখে মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল ।


মোঃ শফিকুল ইসলাম
২২ মে, ২০২০ ০৪:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার কন্টেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মত প্রকাশের জন্য বিনীত অনুরোধ করছি।


বিপ্লব কুমার দাস
২২ মে, ২০২০ ০৪:০৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


হোসনে আরা নাহার
২২ মে, ২০২০ ০৩:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প গুলো দেখে পূর্ণ রেটিং আশা করছি।


বাসুদেব বাড়ৈ
২২ মে, ২০২০ ০৩:২৪ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ।


মোঃ শহিদুল ইসলাম
২২ মে, ২০২০ ০৩:০৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


বিশ্ব নাথ দাস
২২ মে, ২০২০ ০২:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার পাক্ষিক কনটেন্ট ও উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


সন্তোষ কুমার বর্মা
২২ মে, ২০২০ ০২:০০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ আব্দুর রব
২২ মে, ২০২০ ০১:৫৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল।আমার এ পাক্ষিকের কণ্টেন্ট দেখে লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি


মো. জাকিরুল ইসলাম
২২ মে, ২০২০ ০১:৫৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল।আমার এ পাক্ষিকের কণ্টেন্ট দেখে লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি । বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২২ মে, ২০২০ ০১:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার উদ্ভাবনী গল্প গুলো দেখে আপনার মূল্যবান মত প্রকাশের জন্য বিনীত অনুরোধ করছি।-মো: আতাউর রহমান সিদ্দিকী, শিবচর, মাদারীপুর।


এলিজা বেগম
২২ মে, ২০২০ ০১:৩৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল।আমার এ পাক্ষিকের কণ্টেন্ট দেখে লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি ।


মফিজুল ইসলাম
২২ মে, ২০২০ ১২:৩৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


আবুল কালাম আজাদ
২২ মে, ২০২০ ১২:৩৭ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৪ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মীরা রোকেয়া খাতুন
২২ মে, ২০২০ ১২:২৬ অপরাহ্ণ

ধন্যবাদ


সন্দীপ ব্যানার্জী
২২ মে, ২০২০ ১২:২২ অপরাহ্ণ

বাতায়নে কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য অশেষ ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দুটি দেখার জন্য সবিনয় অনুরোধ করছি। ৫ তারা রেটিং ও লাইকসহ আপনার জন্য শুভ কামনা রইলো। https://www.teachers.gov.bd/content/details/573471 https://www.teachers.gov.bd/content/details/572353


মোঃ আফছার আলী প্রাং
২২ মে, ২০২০ ১২:০৯ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


Ashis kumar dash
২২ মে, ২০২০ ১২:০৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ সাইফুল ইসলাম
২২ মে, ২০২০ ১২:০৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ২২তম কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


প্রদীপ কুমার রায়
২২ মে, ২০২০ ১২:০০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোডের জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল


বিপ্লব কুমার সরকার
২২ মে, ২০২০ ১১:৫৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৪৯তম কনটেন্ট 'রাখাইন নৃগোষ্ঠী' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


পিন্টু চক্রবর্ত্তী
২২ মে, ২০২০ ১১:৫৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে পূর্ণ রেটং লাইক সহ মতামত প্রকাশের জন্য অনুরোধ করছি।


এম.আর মো:সাইদুর
২২ মে, ২০২০ ১১:৩৮ পূর্বাহ্ণ

অগ্রীম ঈদের শুভেচ্ছ । ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও পূর্ন রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আবুল হোসেন
২২ মে, ২০২০ ১১:৫৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার


আল আমিন শেখ
২২ মে, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ণ

ভাল লাগল স্যার।


মোঃ আবুল হোসেন
২২ মে, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার


মোঃ আবুল হোসেন
২২ মে, ২০২০ ১১:২৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ৯৮তম কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।


সজীব চন্দ্র দাস
২২ মে, ২০২০ ১১:২৩ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ২০তম কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।আমার কনটেন্ট লিংক;https://www.teachers.gov.bd/content/details/573473# সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোঃ আবুল হোসেন
২২ মে, ২০২০ ১১:৫৭ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার


মোঃ আবুল হোসেন
২২ মে, ২০২০ ১১:১৫ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা 97তম কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
২২ মে, ২০২০ ১১:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোঃ আবুল হোসেন
২২ মে, ২০২০ ১১:৫৬ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার