মুজিব শতবর্ষ

মুজিব বর্ষ ২০২০ঃ বরুড়া,কুমিল্লা

মো:সাইফুল ইসলাম ২৩ মে,২০২০ ২০৭ বার দেখা হয়েছে ১০ লাইক ১২ কমেন্ট ৪.৬০ রেটিং ( ১০ )

মুজিব বর্ষ ২০২০ঃ বরুড়া,কুমিল্লা
=======================
++++ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব বর্ষ কাউন্ট ডাউন অনুষ্ঠান সঞ্চালনায় ====অনুষ্ঠানে বিপুল সংখ্যক শিক্ষার্থী , শিক্ষক রাজনৈতিক ব্যক্তিবর্গ , সরকারী কর্মকর্তা কর্মচারি ও সাধারণ পাবলিক উপস্থিত ছিলেন । উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব এ.এন.এম মইনুল ইসলাম এবং ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ( ভূমি ) জনাব নাহিদা সুলতানা ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শত বার্ষিকী উদযাপন উপলক্ষে মুজিব বর্ষের কাউন্ট ডাউন (ক্ষণ গণনা) শুরু আজ ১০ জানুয়ারী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস থেকে । উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচারকে কেন্দ্র করে কুমিল্লা'র বরুড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি । বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী, সরকারী কর্মকর্তা, কর্মচারি ,শিক্ষক শিক্ষিকা এবং সাধারণ পাবলিক অংশ নিবে বর্ণাঢ্য র‌্যালিতে ।উপজেলা পরিষদের সামনে স্থাপন করা হয়েছে ক্ষণ গণনা (কাউন্ট ডাউন) মেশিন । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকাল ৪ টায় রাজধানীর তেজগাওঁয়ে জাতীয় প্যারেড গ্রাউন্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের ক্ষণ গণনার (কাউন্ট ডাউন) উদ্বোধন করবেন। তবে জন্মশতবার্ষিকীর মূল আয়োজন শুরু হবে ১৭ মার্চ সূর্যোদয়ের ক্ষণ থেকেই।যা শেষ হবে ২০২১ সালের ১৭ মার্চ ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সুজিত দেব
১৯ জুন, ২০২০ ০৮:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ সাখাওয়াত হোসেন
১১ জুন, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । স্যার আপনাকে অভিনন্দন! লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আল্লাহ হাফেজ।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ জুন, ২০২০ ০১:২৬ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


আবুল কালাম
০১ জুন, ২০২০ ১০:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য।


সিমতা রানী সূত্রধর
৩১ মে, ২০২০ ০৯:০২ পূর্বাহ্ণ

শুভকামনা ও অভিনন্দন।


মোঃ মেরাজুল ইসলাম
২৯ মে, ২০২০ ১০:৫৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মেফতাহুন নাহার
২৬ মে, ২০২০ ০৬:০১ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
২৬ মে, ২০২০ ০৮:৩৮ পূর্বাহ্ণ

স্যার । নমস্কার নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৬ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail (01730169555)


মোঃ মেরাজুল ইসলাম
২৫ মে, ২০২০ ০৩:২০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


সন্তোষ কুমার বর্মা
২৫ মে, ২০২০ ০৮:৫২ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৪ মে, ২০২০ ০৪:২৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো: নজরুল ইসলাম
২৪ মে, ২০২০ ০৪:০০ পূর্বাহ্ণ

ঈদ মোবারক । লাইক ও পুর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।