শিক্ষায় অগ্রযাত্রা

বরুড়া’য় বই উৎসব

মো:সাইফুল ইসলাম ২৩ মে,২০২০ ২০০ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৭ কমেন্ট ৫.০০ রেটিং ( ১৪ )

বই উৎসব -২০২০
অত্যন্ত উৎসব মূখর পরিবেশে বরুড়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে উৎযাপিত হয়েছে " বই উৎসব -২০২০"। বই উৎসব এ যোগ দিয়েছেন প্রধান অতিথি হিসেবে সম্মানিত উপজেলা চেয়ারম্যান জনাব এ এন এম মইনুল ইসলাম , ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও এসি ল্যান্ড জনাব নাহিদা সুলতানা। বিশেষ অতিথি হিসেবে যোগ দিয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার জনাব ফজলুল হক , মহিলা ভাইস চেয়ারম্যান জনাব কামরুন্নাহার শিখা , উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব আছিয়া খাতুন, ইন্সট্রাক্টর জনাব মোরশেদা সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ।যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে বই উৎসবে আমরা যোগ দেই সে সকল প্রতিষ্ঠান হল যথাক্রমে বরুড়া সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় , বরুড়া হাজি নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়, পৌর বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়, কাতবা তলাগ্রাম ত চ উচ্চ বিদ্যালয়, তলাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ রওশন জামিল
১৬ আগস্ট, ২০২০ ০৫:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং শুভ কামনা।।


মোঃ সাখাওয়াত হোসেন
১১ জুন, ২০২০ ১১:০৪ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । স্যার আপনাকে অভিনন্দন! লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আল্লাহ হাফেজ।


মোঃ গোলাম ওয়ারেছ
০২ জুন, ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


আবুল কালাম
০১ জুন, ২০২০ ১০:০০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য।


মো: রজব আলী
২৯ মে, ২০২০ ০৬:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ মেরাজুল ইসলাম
২৯ মে, ২০২০ ১০:৫৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


তাছলিমা আক্তার
২৯ মে, ২০২০ ০৬:৪৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


বীণা মিত্র
২৭ মে, ২০২০ ০৮:৫৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা।সম্মানিত এডমিন মহোদয়, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, বাতায়ন সংশ্লিষ্ট সকল স্যার ও ম্যাডাম সবাইকে শিক্ষক বাতায়নে আমার কনটেন্টগুলো দেখে মূল্যবান মতামতসহ লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৭ মে, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
২৬ মে, ২০২০ ০৫:২৭ অপরাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
২৬ মে, ২০২০ ০২:২৩ পূর্বাহ্ণ

শুভ কামনাসহ আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


সুজিত দেব
২৫ মে, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মো: রজব আলী
২৫ মে, ২০২০ ০৩:১১ অপরাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি


সন্তোষ কুমার বর্মা
২৫ মে, ২০২০ ০৮:৪১ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো


মোছাঃ লাকী আখতার পারভীন
২৪ মে, ২০২০ ০৪:২৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
২৪ মে, ২০২০ ১১:১৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


মো: নজরুল ইসলাম
২৪ মে, ২০২০ ০৩:৫৪ পূর্বাহ্ণ

ঈদ মোবারক । সুন্দর উদ্ভাবনী গল্প আপলোডের জন্য ধন্যবাদ ।লাইক ও পুর্ন রেটিংসহ শুভকামনা ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।